রবিবার, ৪ ডিসেম্বর ২০২২ইংরেজী, ১৯ অগ্রহায়ণ ১৪২৯ বাংলা ENG

মৌলভীবাজারের রাজনগরে জমি সংক্রান্ত বিরোধে দুই ভাই খুন, আহত ৭

মৌলভীবাজার প্রতিনিধি ::

২০২২-০৯-২৪ ০০:০০:৪৫ /

মৌলভীবাজারের রাজনগরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে সংঘর্ষে দুই ভাই নিহত ও ৭ জন আহত হয়েছেন।শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের তোলাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ওই গ্রামের নুর মিয়ার ছেলে হেলাল মিয়া (৪০) ও কাজল মিয়া (২২)।স্থানীয় সূত্রে জানা যায়, জমি নিয়ে বিরোধ চলছিল রাজু দাশ ও ধীরু দাশের মধ্যে। এ নিয়ে শুক্রবার কথা কাটাকাটির একপর্যায়ে দুই পরিবারের সদস্যরা সংঘর্ষে জড়িয়ে পড়েন।

এ সময় এলাকার ইউপি সদস্য ঘটনাস্থলে এসে পরিস্থিতি শান্ত করার চেষ্টা করলে তার ওপর হামলা করেন রাজু দাশের লোকজন।এ সময় ইউপি সদস্যের সঙ্গে থাকা হেলাল মিয়া ও কাজল মিয়া গুরুতর আহত হন। আহত হেলাল মিয়া ও কাজল মিয়াকে সিলেট ওসমানী হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাদের মৃত ঘোষণা করেন।

এছাড়া সংঘর্ষে জুবায়ের মিয়া (২৫), পংকি মিয়া (৬০), ইউপি সদস্য মো. লুৎফুর রহমান, ঝুনুর ও চেমাই দাস আহত হন। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন।ইউপি সদস্য মো. লুৎফুর রহমান জানান, ধীরু দাশ ও রাজু দাশের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধ মীমাংসার জন্য আমি সালিশ করি।

আজ রাজু দাশের লোকজন জমি দখলে নিলে আমি পরিস্থিতি শান্ত করতে ঘটনাস্থলে যাই। তখন রাজু দাশের লোকজন উত্তেজিত হলে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে দুজন নিহতসহ ৫ আহত হয়েছেন।

রাজনগর থানার এসআই সুলেমান আহমদ জানান, বর্তমান ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় বলেন, জমি সংক্রান্ত বিরোধ নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে দুইজন নিহত ও ৫ জন আহত হয়েছেন। এ ঘটনায় জড়িত তিনজনকে আটক করা হয়েছে।

এ জাতীয় আরো খবর

জুড়ীর ফুলতলা ইউপি নির্বাচন ২৯ ডিসেম্বর, ৩ চেয়ারম্যানসহ ৪৬ জনের  মনোনয়নপত্র দাখিল

জুড়ীর ফুলতলা ইউপি নির্বাচন ২৯ ডিসেম্বর, ৩ চেয়ারম্যানসহ ৪৬ জনের মনোনয়নপত্র দাখিল

জুড়ীতে এসএসসিতে পাশের হার ৬৮.৫৫  ও দাখিলে ৭৯.২১ শতাংশ

জুড়ীতে এসএসসিতে পাশের হার ৬৮.৫৫ ও দাখিলে ৭৯.২১ শতাংশ

আগামী নির্বাচনে নৌকার বিজয় ধরে রাখতে হবে: জুড়ীতে পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন

আগামী নির্বাচনে নৌকার বিজয় ধরে রাখতে হবে: জুড়ীতে পরিবেশ মন্ত্রী শাহাব উদ্দিন

জুড়ীতে ইয়াবাসহ যুবক আটক

জুড়ীতে ইয়াবাসহ যুবক আটক

 গৃহবধু লিপির কোল জুড়ে এল ৪ সন্তান

গৃহবধু লিপির কোল জুড়ে এল ৪ সন্তান

উচ্চতর প্রশিক্ষণে ভারত যাচ্ছেন জুড়ীর ইউএনও

উচ্চতর প্রশিক্ষণে ভারত যাচ্ছেন জুড়ীর ইউএনও