শনিবার, ৪ মে ২০২৪ইংরেজী, ২১ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

জৈন্তাপুরে পিআইবির সাংবাদিকদের প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন

স্টাফ রিপোর্টার, গোয়াইনঘাট

২০২২-০৮-২০ ১৩:০২:১৪ /

প্রশিক্ষণের সনদ গ্রহণ করছেন গোয়াইনঘাট প্রেসক্লাব সাধারন সম্পাদক জাকির হোসপন।

বৃহত্তর জৈন্তিয়া অঞ্চল জৈন্তাপুর, গোয়াইনঘাট, কানাইঘাট ও কোম্পানীগঞ্জ উপজেলার তৃণমুল পর্যায়ের বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ (পিআইবি)'র আয়োজনে ও জৈন্তাপুর প্রেসক্লাবের সমন্বয়ে ৩ দিনব্যাপী প্রশিক্ষণ কর্মশালার সনদপত্র বিতরণ ও সমাপনী অনুষ্টান অনুষ্ঠিত হয়েছে ।

গত ২০ আগস্ট শনিবার বিকেলে জৈন্তাপুর উপজেলা পরিষদ মিলনায়তনে সনদপত্র বিতরণ করা হয়। এতে সভাপতিত্ব করেন প্রেস ইনস্টিটিউট বাংলাদেশ পিআইবি’র পরিচালক (প্রশাসন) মোহাম্মদ আফরাজুর রহমান। প্রশিক্ষণ কর্মশালার কো-অডিনের্টর শাহ আলম সৈকত'র উপস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জৈন্তাপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল আহমদ।

বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার আল-বশিরুল ইসলাম, উপজেলা সহকারী কমিশনার( ভূমি) রিপামনি দেবী, জৈন্তাপুর মডেল থানার ওসি (তদন্ত) আব্দুর রব, জৈন্তাপুর প্রেসক্লাব সভাপতি নূরুল ইসলাম, সাধারণ সম্পাদক আবুল হোসেন মো. হানিফ।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ প্রেসক্লাব সভাপতি সাব্বির আহমদ, জৈন্তাপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি ফয়েজ আহমদ, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি মনজুর আহমদ, সহ-সভপতি মিনহাজ উদ্দিন, কানাইঘাট প্রেসক্লাব সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন, কোম্পানীগঞ্জ প্রেসক্লাব সাধারণ সম্পাদক আবিদুর রহমান।

প্রশিক্ষণ কর্মশালায় চার উপজেলার ৭০ জন গণমাধ্যমকর্মী বুনিয়াদি প্রশিক্ষণ এবং অনুসন্ধানমূলক সাংবাদিকতা প্রশিক্ষণে অংশ গ্রহন করেন।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২