রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৪ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত

বালাগঞ্জে ডিটিএলবি আইইএলটিএস সেন্টারের সার্টিফিকেট প্রদান

বালাগঞ্জ প্রতিনিধি ::

২০২২-০৮-১৬ ১০:২৪:২৮ /

বালাগঞ্জের একমাত্র আইইএলটিএস সেন্টার ডিটিএলবি আইইএলটিএস সেন্টারের সার্টিফিকেট প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৬ আগস্ট) বিকালে বাজার প্রতিষ্ঠানের হল রুমে অনুষ্ঠিত হয়।

ডিটিএলবির চেয়ারম্যান প্রিন্সিপাল মিনহাজ উদ্দিন মিলাদের সভাপতিত্বে ও শাখা ইনচার্জ বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সদস্য সাংবাদিক আবুল কাশেম আফিক ও প্রতিষ্ঠানের শিক্ষক আহমেদ জাছিম এর যৌথ পরিচালনায় সভায় শুরতেই পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন প্রতিষ্ঠানের শিক্ষার্থী হাফেজ জামীল আহমদ।

এতে প্রদান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বালাগঞ্জ সরকারি ডিগ্রী কলেজের অধ্যক্ষ সিনিয়র সাংবাদিক লিয়াকত শাহ ফরিদী। বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন,বালাগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল মুনিম, বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি রজত চন্দ্র দাস ভুলন, বালাগঞ্জ ডিগ্রি কলেজের প্রফেসার অহি আলম রেজা।

তয়রুননেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল কাশেম আকন্দ। বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক সাংবাদিক আবুল হোসেন ইমন, সাংবাদিক মোঃকাজল মিয়া পুর্ব পৈলনপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ইউপি সদস্য আসাদ আহমদ , সমাজকর্মী ইকবাল হোসেন,প্রতিষ্ঠানের শিক্ষক সারওয়ার শাকিব, আব্দুল জলিল প্রমুখ ।

সভায় অত্র প্রতিষ্ঠানের ১ম ব্যাচের ১০ জন শিক্ষার্থীদের হাতে স্পোকেন ইংলিশ এর সার্টিফিকেট ও ক্রেস্ট হাতে তুলে দেন আগত অতিথিরা। উল্লেখযোগ্য যে ডিটিএলবি আইইএলটিএস সেন্টার বালাগঞ্জ উপজেলার একমাত্র আইইএলটিএস সেন্টার। চলতি বছরের শুরুর দিকে এই ইংলিশ সেন্টারের যাত্রা করে সুনামের সাথে তাদের কার্যক্রম চালিয়ে যাচ্ছে।

এ জাতীয় আরো খবর

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা