শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ১৯ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

টিলা কাটছিল ওরা ৬ জন, দেওয়া হল দুই মাসের কারাদণ্ড

স্টাফ রিপোর্ট::

২০২২-০৮-১২ ১৪:২১:২৩ /

সিলেট নগরীর তারাপুর চা বাগানের পার্শ্ববর্তী পূর্ব উপরপাড়া একাকায় টিলা ও পাহাড় কাটার অপরাধে ৬ জনকে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। ভ্রাম্যমাণ আদালত বৃহস্পতিবার (১১ আগস্ট) এ দন্ড প্রদান করেন।

রাত ১০ টার দিকে টিলা কাটার খবর পেয়ে এসআই মো. মাহাবুর আলম মন্ডল, এসআই নিহারেন্দু তালুকদার, এএসআই মো. রেজাউল করিম, এএসআই আব্দুস সালাম সহ অভিযানে যায় জালালাবাদ থানা পুলিশের একটি দল।

এসময় ঘটনাস্থলে উপস্থিত হয়ে পাহাড় কাটারত অবস্থায় ৬ জনকে আটক করা হয়। আটককৃতরা হলেন- স্থানীয় উপরপাড়া এলাকার পাখি মিয়ার ছেলে সুমন মিয়া (২৮), একই এলাকার সুরুজ মিয়ার ছেলে সামসুল মিয়া (২৫),

আব্দুল মান্নানের ছেলে আব্দুর রহিম (৩২), মৃত আব্দুল মুজিবের ছেলে আজিজুল আহমেদ (৩৮), মৃত সুরুজ মিয়ার ছেলে সাইফুল মিয়া (২৭) ও বিমানবন্দর থানাধীন আলী বাহার চা বাগান এলাকার নির্মল গঞ্জুর ছেলে বিমল গঞ্জু (২১)।

সিলেট মহানগর পুলিশের উপ পুলিশ কমিশনার বিএম আশরাফ উল্যাহ তাহের জানান, বিষয়টি তাৎক্ষণিক পরিবেশ অধিদপ্তর সিলেটের পরিচালক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ এমরান হোসেনকে অবহিত করা হয়।

তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পাহাড় কাটার অপরাধে বাংলাদেশ পরিবেশ সংরক্ষণ আইন ১৯৯৫ এর ৬(খ) লংঘনের অপরাধে প্রত্যেককে ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

আটক আসামীদের বিধি অনুযায়ী জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে জানিয়েছেন জালালাবাদ থানার ওসি মো. আবুল খালেদ মামুন।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২