শনিবার, ১ অক্টোবর ২০২২ইংরেজী, ১৬ আশ্বিন ১৪২৯ বাংলা ENG

শিরোনাম : নারী সাংবাদিক কেন্দ্র সিলেট বিভাগীয় কমিটির মাসিক সভা অনুষ্ঠিত জুড়ীতে ছাত্রলীগ সভাপতির হাতে উপজেলা আ'লীগ সভাপতি-সম্পাদক লাঞ্ছিত: গণপদত্যাগের হুমকি তাহিরপুরে কাবাডি খেলা নিয়ে তিন গ্রামবাসীর সংঘর্ষে আহত অর্ধশতাধিক কোম্পানীগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধার মৃত্যু আইজিপির দায়িত্ব নিলেন সিলেটের আবদুল্লাহ আল-মামুন ইভিএমে জাল ভোট দেওয়ার সুযোগ নেই, নিশ্চিত হয়েছি: ইসি রাশেদা সুলতানা শাল্লায় ধর্ষনের বিচার চাইতে গিয়ে আবারো ধর্ষিত কিশোরী, চেয়ারম্যান ও মেম্বার গ্রেফতার ঢাকায় ৭ লন্ডন প্রবাসী গ্রেফতার ও মুক্তি: বিজ্ঞজনরা বললেন দেশে আসার প্রতি আগ্রহ হারিয়ে ফেলবেন ইউজিসি স্বর্ণপদকের জন্য মনোনীত সিকৃবি শিক্ষক মাহমুদুল হাসান দেশে উন্নত চিকিৎসা ব্যবস্থা থাকার পরও বিদেশে যাওয়া এটি মঙ্গলজনক নয়: পরিকল্পনামন্ত্রী

আমিরের ‘লাল সিং চাড্ডা’ অক্ষয়ের ‘রক্ষা বন্ধন’ একই দিনে মুক্তি পাচ্ছে আজ

সিলেট সান বিনোদন ডেস্ক:

২০২২-০৮-১১ ০৭:৫৮:৪৮ /

দক্ষিণী সিনেমার দাপটে কোণঠাসা বলিউড ইন্ডাস্ট্রি ঘুরে দাঁড়ানোর চেষ্টায় কমতি রাখছে না। নতুন সিনেমা মুক্তির ক্ষেত্রে বেশ সর্তক এখন বলিউড নির্মাতা-প্রযোজকরা।

সেই ধারাবাহিকতায় আজ মুক্তি পাচ্ছে বলিউড পারফেক্টশনিস্ট আমির খানের বহুল আলোচিত ও প্রতীক্ষিত ‘লাল সিং চাড্ডা’। সিনেমাটি দিয়ে দীর্ঘদিন পর জুটি বেঁধে ফিরছেন আমির খান ও কারিনা কাপুর খান। তবে শুরু থেকেই সিনেমাটি ঘিরে নানা সমালোচনা চলছে।

এমনকি একাধিকবার মুক্তির তারিখও পেছাতে হয়েছে। অনেকেই বলছেন, এই সিনেমাটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়লে ক্যারিয়ার শেষ হতে পারে আমিরের। কেননা, আমিরের শেষ মুক্তি পাওয়া সিনেমাগুলোও বক্স অফিসে ঝড় তুলতে পারেনি।

সেই জায়গা থেকে অনেকটাই ব্যাকফুটে আছেন এই অভিনেতা। শুধু তাই নয়, ক্যারিয়ারের এমন সংকটের সময় একইদিন মুক্তি পাচ্ছে সুপারস্টার অক্ষয় কুমারের ‘রক্ষা বন্ধন’। এতে অক্ষয়ের বিপরীতে অভিনয় করেছেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী ভূমি পেডনেকার।

যে কারণে সিনেমাটি দক্ষিণের দর্শকদের মাঝেও সাড়া ফেলবে। অন্যদিকে অক্ষয়ের সিনেমার আলাদা দর্শকও ভারতে রয়েছে । যার নেতিবাচক প্রভাব পড়তে পারে আমিরের ‘লাল সিং চাড্ডা’র ওপর।

এরইমধ্যে ভারতীয় বেশ কয়েকজন সাংবাদিক বাজি লেগেই বলেছেন, আমিরের দিন শেষ হয়ে যাচ্ছে। সিনেমাটি নিশ্চিতভাবেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়বে! শুধু সাংবাদিকরা নন, ভারতীয় সিনেবোদ্ধা থেকে শুরু করে নেটদুনিয়ায়ও এমন আলোচনা চলছে।

অনেকেই বলছেন, শেষ রক্ষা হয়তো হবে না আমিরের। বলিউড থেকে বিদায় ঘণ্টা বাজবে এই সিনেমাটি দিয়েই। তবে এমন শঙ্কার মাঝেও নিজের সিনেমা নিয়ে বেশ আশাবাদী আমির খান। তার মতে, কারিনার সঙ্গে তার জুটি বরাবরই দর্শকরা গ্রহণ করেন।

এছাড়া ‘ফরেস্ট গাম্প’ সিনেমাটির রিমেক হওয়ায় দর্শক আগ্রহ বেশ তুঙ্গে রয়েছে। পাশাপাশি সম্প্রতি আমিরের কথায় সিনেমাটি শাহরুখ খানের বিশেষ চরিত্রে দেখা যাওয়ার আভাসও চমক হিসেবে কাজ করবে দর্শকদের মাঝে।

 

এছাড়াও জানা গেছে, ভারতের ৩ হাজার ৫শ’ প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পাবে। পাশাপাশি এরইমধ্যে নাকি নেটফ্লিক্সও সিনেমাটির স্বত্ব কিনে রেখেছে। সব মিলিয়ে সিনেমাটি সাফলতার মুখ দেখবে বলেই বিশ্বাস করছেন আমির-কারিনা। তবে আমিরের ক্যারিয়ারের মোড় কোন দিকে ঘোরে সেটাই এখন দেখার বিষয়।

এ জাতীয় আরো খবর

সাকিবের বাসায় অপু, গুঞ্জনের পালে হাওয়া দিলেন বুবলী

সাকিবের বাসায় অপু, গুঞ্জনের পালে হাওয়া দিলেন বুবলী

পরীর রাজ্য দেখতে গেলেন রিয়াজ-তিনা, নিপুণ-সাইমন

পরীর রাজ্য দেখতে গেলেন রিয়াজ-তিনা, নিপুণ-সাইমন

আমিরের  ‘লাল সিং চাড্ডা’ অক্ষয়ের ‘রক্ষা বন্ধন’ একই দিনে মুক্তি পাচ্ছে আজ

আমিরের ‘লাল সিং চাড্ডা’ অক্ষয়ের ‘রক্ষা বন্ধন’ একই দিনে মুক্তি পাচ্ছে আজ

 ‘বুলেট ট্রেন’ নিয়ে আসছেন হলিউড অভিনেতা ব্র্যাডপিট

‘বুলেট ট্রেন’ নিয়ে আসছেন হলিউড অভিনেতা ব্র্যাডপিট

শ্রীমঙ্গলে স্ত্রীর পাশেই শায়িত হবেন কিংবদন্তি সুরকার আলম খান

শ্রীমঙ্গলে স্ত্রীর পাশেই শায়িত হবেন কিংবদন্তি সুরকার আলম খান

জনপ্রিয় অভিনেত্রী শর্মিলী আহমেদ চলে গেলেন না ফেরার দেশে

জনপ্রিয় অভিনেত্রী শর্মিলী আহমেদ চলে গেলেন না ফেরার দেশে