সোমবার, ৬ মে ২০২৪ইংরেজী, ২২ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

জৈন্তাপুরে সড়ক ‌দুর্ঘটনায় শিশু নিহত

জৈন্তাপুর প্রতিনিধি ::

২০২২-০৮-০৫ ০৬:০১:৫৮ /

সিলেটের জৈন্তাপুরে নিয়ন্ত্রন হারিয়ে প্রাইভেটকার নদীতে পড়ে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন। এলাকাবাসী ও পুলিশসূত্রে জানা যায়, শুক্রবার (৫ আগষ্ট) সকাল ৯টা ২০ মিনিটের দিকে সিলেট-তামাবিল মহাসড়কের লক্ষীপুর এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে একটি প্রাইভেট কার দুর্ঘটনার কবলে পড়ে।

সিলেট থেকে ছেড়ে আসা প্রাইভেট কারটি জাফলং যাচ্ছিল। পথিমধ্যে জৈন্তাপুর উপজেলার লক্ষীপুর এলাকায় পৌছালে নিয়ন্ত্রন হারিয়ে (ঢাকা-মেট্রো-গ-৩৫-৩১৯৭) প্রাইভেট কারটি লক্ষীপুর নদীতে পড়ে যায়।

এ ঘটনায় একশিশু নিহত হয়েছে এবং ৪ জন আহত হয়েছেন। নিহত শিশু নরসিংদী জেলার শিবপুর থানার কুন্দারপাড় গ্রামের রুবেল মিয়ার মেয়ে রাহি আক্তার আদরী (৪০দিন)। আহতরা হলেন একই গ্রামের আলা উদ্দিনের ছেলে রুবেল মিয়া (৩৫), তার স্ত্রী কাজল (৩০),

নরসিংদী সদর থানার ফোড়াদিয়া গ্রামের বদরুজ্জামানের ছেলে রাসেল (৪৮) এবং আনিকা (৩০)। ঘটনার পর পর স্থানীয় জনতা তাদেরকে উদ্ধার করে প্রথমে জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত ঘোষনা করেন এবং আহতদের অবস্থা আশংঙ্কাজনক হওয়ায় দ্রুত সিলেট এম.এ.জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

ঘটনার সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থল পরিদর্শন করেন জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদসহ পুলিশের একটি দল। ঘটনার পর থেকে যান চলাচল স্বাভাবিক রয়েছে বলে জানয় পুলিশ।

জৈন্তাপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর আহমেদ বলেন, দুর্ঘটনায় এক শিশুর মৃত্যু হয়েছে, চারজন গুরুতর আহত হয়েছেন। সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। আহতদের সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছি।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২