বৃহস্পতিবার, ২ মে ২০২৪ইংরেজী, ১৯ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

ওসমানী হাসপাতালের ইন্টার্ন চিকিৎসকদের ধর্মঘট স্থগিত: ২ হামলাকারী গ্রেফতার

স্টাফ রিপোর্ট::

২০২২-০৮-০১ ২২:০৪:১৮ /

সিলেট ওসমানী মেডিকেলের দুই শিক্ষার্থীর ওপর হামলার প্রতিবাদে ডাকা ইন্টার্ন চিকিৎসকদের কর্মবিরতি ও শিক্ষার্থীদের ধর্মঘট স্থগিত করা হয়েছে।প্রশাসনের পক্ষ থেকে দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের আশ্বাসের প্রেক্ষিতে মঙ্গলবার (২ আগস্ট) দুপুর ২টা পর্যন্ত এ কর্মসূচি স্থগিত রাখা হয়।

সোমবার দিবাগত রাত পৌনে ৪টার দিকে কর্মসূচি স্থগিতের ঘোষণা দেওয়া হয়।বিষয়টি নিশ্চিত করেছেন কলেজের পঞ্চম বর্ষের শিক্ষার্থী অমিত হাসান সানি।অমিত হাসান সানি বলেন, ‘প্রশাসন ইতিমধ্যে হামলার দায়ে দুজনকে গ্রেপ্তার করেছে।

জড়িত অন্যদেরও গ্রেপ্তারেও আশ্বাস দেওয়া হয়েছে। এছাড়া কলেজ প্রশাসন থেকে এই ঘটনায় মামলা দায়ের ও শিক্ষার্থীদের নিরাপত্তায় ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেওয়া হয়েছে।‘আমরা আশ্বাসের প্রেক্ষিতে কর্মসূচি মঙ্গলবার বেলা ২টা পর্যন্ত স্থগিত রেখেছি।

তবে এই সময়ের মধ্যে দাবি পূরণ না হলে আবার আমরা আন্দোলনে নামব।’সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার আজবাহার আলী শেখ বলেন, ‘ইতিমধ্যে আমরা হামলায় জড়িত দুজনকে গ্রেপ্তার করেছি। ঘটনায় জড়িত অন্যদেরও শনাক্ত করা হয়েছে।

আশা করছি রাতের মধ্যেই তাদেরকে গ্রেপ্তার করা সম্ভব হবে। তাছাড়া ক্যাম্পাসে শিক্ষার্থীদের নিরাপত্তায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হবে।’হামলার ঘটনায় গ্রেপ্তারকৃতরা হচ্ছে- নগরীর ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুহিদ হাছান রাব্বি ও তার সহযোগী এহছান আহমদ।

প্রসঙ্গত, রোববার হাসপাতালে ভর্তি থাকা এক রোগির স্বজনরা কর্তব্যরত এক নারী ইন্টার্ন চিকিৎসকের সাথে দুর্ব্যবহার করেন। এরপর দুর্ব্যবহারকারী দুজনকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। এই ঘটনার জেরে আজ রাতে বহিরাগতরা দুই শিক্ষার্থীদের ওপর হামলা চালায় বলে অভিযোগ শিক্ষার্থীদের।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২