শনিবার, ৪ মে ২০২৪ইংরেজী, ২১ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

শাবি শিক্ষার্থী খুন: বুলবুলের কথিত প্রেমিকাকে নিয়ে পুলিশের ঘটনাস্থল পরিদর্শন

শাবি প্রতিনিধি ::

২০২২-০৭-২৬ ১৫:০৬:১২ /

সিলেটের শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের নিহত ছাত্র বুলবুল আহমেদের কথিত প্রেমিকাকে নিয়ে হত্যাকাণ্ডের ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় পুলিশ ও বিশ্ববিদ্যালয় প্রশাসনকে সঙ্গে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ভেতরে গাজীকালুর টিলায় সোমবার সন্ধ্যায় হত্যা করা হয় বুলবুলকে।

সে সময় তার সঙ্গে ছিলেন ওই তরুণী। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে তাকে নিয়ে প্রায় আধাঘণ্টা ঘটনাস্থল ঘুরে দেখেন কর্মকর্তারা।বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট মহানগর পুলিশের উপ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ।তিনি বলেন, ‘তিনি (ওই ছাত্রী) হাসপাতাল থেকে চলে আসার পর আমরা অনুসন্ধানে নামি।

পরে জানতে পারি তিনি ভার্সিটির হলেই অবস্থান করছেন। এরপর তাকে নিয়ে আমরা ক্রাইম সিনে যাই। এখন তিনি বিশ্ববিদ্যালয় প্রশাসনের জিম্মায় আছেন।’বিশ্ববিদ্যালয়ের লোক প্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ছিলেন বুলবুল। আর ওই তরুণী পড়েন বাংলা বিভাগে।জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হুদা খান এর আগে জানান, বুলবুল হত্যাকাণ্ডের একমাত্র প্রত্যক্ষদর্শী ওই তরুণী।

তার সঙ্গে বুলবুলের প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে।বুলবুল মারা যাওয়ার পর ওই ছাত্রী বারবার অজ্ঞান হয়ে যাচ্ছিলেন বলে বিশ্ববিদ্যালয় প্রশাসন সোমবার রাতেই তাকে নগরীর মাউন্ট এডোরা হাসপাতালে ভর্তি করে।

সেখান থেকে মঙ্গলবার বিকেলে কাউকে কিছু না জানিয়ে তিনি বের হয়ে যান বলে জানান হাসপাতালটির পরিচালক শামীম আহমেদ।ওসি নাজমুল জানান, ওই তরুণীকে মঙ্গলবার সকালেই হাসপাতালে জিজ্ঞাসাবাদ করা হয়।তিনি বলেন, ঘটনার একমাত্র প্রত্যক্ষদর্শী ওই ছাত্রী।

সকালে আমরা তাকে হাসপাতালে জিজ্ঞাসাবাদ করি। তার কথাবার্তা সন্দেহজনক মনে হয়েছিল। মনে হচ্ছিল, তিনি কিছু লুকাচ্ছেন। তবে অসুস্থ থাকায় তাকে বেশি জিজ্ঞাসাবাদ করা যায়নি।’বুলবুল হত্যার ঘটনায় সন্দেহভাজন তিনজনকে মঙ্গলবার আটক করেছে পুলিশ। আর তদন্ত কমিটি করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২