মঙ্গলবার, ৭ মে ২০২৪ইংরেজী, ২৪ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

গোয়াইনঘাটে যুবক খুনের ঘটনার মূল আসামিসহ আটক ১২

স্টাফ রিপোর্টার, গোয়াইনঘাট

২০২২-০৭-১৬ ০৮:০৮:৪৮ /

সিলেটের গোয়ানইঘাটে পূর্ব শত্রুতার জের ধরে এক যুবককে গলা কেটে হত্যার পর তার বসতঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে।

এ ঘটনায় অভিযান চালিয়ে অভিযুক্ত মূল আসামিসহ প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য ১২ জনকে আটক করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। বিষয়টি পুলিশের একটি সূত্র গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেছেন।

নৃশংস এ হত্যাকান্ডের শিকার আব্দুল কাদির (২৭) গোয়াইনঘাট উপজেলা সদর ইউনিয়নের দক্ষিণ লাবু গ্রামের আব্দুল খালিকের ছেলে। তিনি চার বছর আগের ওই এলাকার একটি হত্যা মামলার আসামি ছিলেন।

গত শুক্রবার (১৫ জুলাই) দিবাগত রাতে পূর্বের হত্যাকাণ্ডের জের ধরে স্থানীয় দক্ষিণ লাবু এলাকায় এ হত্যাকাণ্ড ও অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় আগুন দেয়া মূল আসামি লুৎফুরসহ ১২ জনকে গ্রেফতার করেছে পুলিশ এবং হত্যাকান্ডে ব্যবহৃত অস্ত্র জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- শাহীন, লুৎফুর, আলী হোসেন, আলম হোসেন, বেলায়েত হোসেন, কাজী কামাল, আব্দুন নুর, জসীম উদ্দীন, হাবিবুল্লাহ, মিসবাহ ও অলিউল্লাহ । গ্রেফতারের বিষয়টি গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেছেন সিলেট জেলার পুলিশ সুপার (অ্যাডিশনাল ডিআইজি) মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম. নজরুল ইসলাম জানান এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। ঘটনায় জড়িত অন্যদের আটকে পুলিশের চেষ্টা অব্যাহত রয়েছে।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২