মঙ্গলবার, ৭ মে ২০২৪ইংরেজী, ২৪ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

গোয়াইনঘাটে গলা কেটে যুবককে হত্যা ও ঘরে আগুন

স্টাফ রিপোর্টার, গোয়াইনঘাট

২০২২-০৭-১৫ ১৩:০৮:৩৯ /

প্রতিপক্ষের দেওয়া আগুনে পুড়ছে নিহত আব্দুল কাদিরের বাড়ি।

সিলেটের গোয়ানইঘাটে গলা কেটে এক যুবককে হত্যার পর তার বসত ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। হত্যাকান্ডের শিকার ওই যুবকের নাম আব্দুল কাদির (২৭)।

তিনি উপজেলার গোয়াইনঘাট সদর ইউনিয়নের দক্ষিণ লাবু গ্রামের আব্দুল খালিকের ছেলে। পূর্ব শত্রুতার জের ধরে শুক্রবার রাত ৮টার দিকে হত্যাকান্ড ও বসত ঘরে অগ্নি সংযোগের এ ঘটনা ঘটে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

এ ঘটনায় নারীসহ আরও অন্তত ৫-৬ জন গুরুতর আহত হয়েছেন। তাদের বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। গ্রামবাসীর দেওয়া আগুনে নিহত কাদিরের বসতঘরও পুড়ে গেছে বলে প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন।

সংঘর্ষের খবর পেয়ে গোয়াইনঘাট থানা পুলিশ ঘটনাস্থল এসে লাশ উদ্ধারের চেষ্টা চালাচ্ছে। স্থানীয় সূত্রে জানা যায়, চার বছর আগের একটি হত্যাকান্ডকে কেন্দ্র করে দক্ষিণ লাবু গ্রামবাসীর সঙ্গে নিহত কাদিরের পিতা আব্দুল খালিক ও তার আত্মীয়স্বজনদের বিরোধ চলে আসছিল।

এ নিয়ে গত কয়েকদিন ধরে উভয়পক্ষের মধ্যে নতুন করে উত্তেজনা দেখা দেয়। এরই জেরে শুক্রবার রাত ৮টার দিকে গ্রামের লোকজন আব্দুল খালিকের বাড়িতে হামলা চালায়। এ সময় তাদের প্রতিরোধ করতে এগিয়ে আসলে হামলাকারীরা আব্দুল কাদিরকে গলা কেটে হত্যা করে এবং তাদের বাড়িতে আগুন ধরিয়ে দেয়।

এ বিষয়ে থানার পরিদর্শক (তদন্ত) ওমর ফারুক মোড়ল সাংবাদিকদের জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার ও সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। পরবর্তীতে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

হামলাকারীদের আটকে পুলিশের একাধিক টিম সক্রিয় রয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত আছে।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২