রবিবার, ৫ মে ২০২৪ইংরেজী, ২২ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

বানভাসি মানুষের পাশে সিলেটের রোটারী পরিবার

স্টাফ রিপোর্ট::

২০২২-০৬-২০ ১৭:০৫:২১ /

ভয়াবহ মানবিক দূর্যোগ পার করছে সিলেটবাসী। স্মরণকালের বন্যায় শত শত মানুষ পার করছেন বিভীষিকাময় দিন। এদের পাশে সহানুভূতিীর হাত বাড়িয়ে দিচ্ছেন সমাজের নানা শ্রেণী ও পেশার মানুষ।

বিশেষ করে বিভিন্ন সংগঠন মানবতার হাত বাড়াচ্ছে। তেমনি এবারও এই দূর্যোগে পিছিয় নেই রোটারী ক্লাবগুলো। গোয়াইনঘাটের বিভিন্ন আশ্রয় কেন্দ্রে সিলেটে রোটারী পরিবারের পক্ষ থেকে পিডিজি ডা. মনজুরুল হক চৌধুরী এবং আইপিডিজি ডক্টর বেলালউদ্দিন আহমদ এর নেতৃত্বে কয়েকদিন থেকে বিভিন্ন আশ্রয় কেন্দ্রে তৈরি খাবার প্রয়োজনীয় ঔষধ, খাবার স্যালাইন, নিরাপদ খাবার পানি বিতরণ করা হচ্ছে।

এরই ধারাবাহিকতায় সোমবার গোয়াইনঘাটের কয়েকটি আশ্রয় কেন্দ্রে সিলেটের রোটারিয়ানদের সাথে নিয়ে তৈরি খাবার বিতরণ করা হয়। সেখানে উপস্থিত ছিলেন আগামী বছরের এরিয়া ডিরেকটর রোটারিয়ান হানিফ মোহাম্মদ, অ্যাডিশনাল এরিয়া ডিরেক্টর ফসসাল করিম মুন্না, এডিসনাল ডিস্ট্রিক্ট ট্রেইনার শামসুল হক দিপু, পিপি রোটারিয়ান আব্দুর রহিম ,

রোটারিয়ান হাসান কবির রোটারিয়ান আব্দুর রশিদ, যুব সংগঠন রোটারেক্টর আমিনুল হক সহ আরো অনেক । এ সময়, ডা, মনজুরুল হক চৌধুরী তার বক্তব্যে বলেন, যে কোন দুর্যোগে রোটারিয়ানরা আর্তমানবতার পাশে দাঁড়ায়। ভবিষ্যতেও রোটারির সহযোগিতা অব্যাহত থাকবে সেই আশ্বাস দেন।

আইপি ডিজি ডা. বেলাল উদ্দিন আহমদ সকল রোটারিয়ানদের কে নিজ নিজ অবস্থান থেকে সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার জন্য আর্তমানবতার মানুষের পাশে দাঁড়ানোর জন্য আহবান জানান এবং তার পক্ষ থেকে যতটুকু সহযোগিতা করা প্রয়োজন তিনি তা করবেন বলে আশ্বাস প্রদান করেন।

পৃথিবীর স্বেচ্ছাসেবী সংগঠন গুলোর মধ্যে সর্ব বৃহৎ সংগঠন রোটারি সংগঠন। তারা তাদের কার্যক্রম মানবতার জন্য সব সময় করে যাচ্ছে এবার ও মানবতার কাজে এগিয়ে আসছে রোটারি।

সবার আগে রোটারি এবং এই সংগঠন প্রচারবিমুখ সংগঠন সব সময়ই তারা কাজ করে মানুষের জন্য। বিশ্ব পোলিওমুক্তির নেতৃত্বেই ছিল রোটারী। সুতরাং সবাই মিলে আর্ত-মানবতার পাশে দাঁড়াই।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২