শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

রোটারীয়ান মাসুদ আহমদ চৌধুরী আর নেই, শাহজালাল (রহ.) মসজিদে বাদ জুমআ জানাযা

সিলেটসান ডেস্ক::

২০২২-০৬-০৯ ০৬:৫৩:৩৭ /

সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি’র সাবেক সিনিয়র সহ সভাপতি, বেঙ্গল স্টোন ক্রাশার এর স্বত্বাধিকারী, রোটারী ক্লাব অব জালাবাদের পিপি ব্যবসায়ী মাসুদ আহমদ চৌধুরী (মাকুম) আর নেই।

(ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার দুপুরে তিনি ইন্তেকাল করেন। দুপুরে পীর মহল্লর একটি মাদ্রাসায় এতিম শিশুদের মধ্যে খাবার বিতরন করছিলেন। সেখানে হঠাৎ তিনি বুকে ব্যথা অনুভব করেন। সঙ্গে সঙ্গে তাকে স্থানীয় একটি হাসপাতালে নেওয়া হয়।

 

সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেহ। এদিকে রোটারী অঙ্গনের প্রিয় মুখ ছিলেন মাসুদ আহমদ। তার মৃত্যুতে রোটারী অঙ্গনে শোকের ছায়া নেমে এসেছে ।

আগামীকাল শুক্রবার বাদ জুমআা হযরত শাজজালাল (রহ.) মাজার মসজিদে তার জানাযার নামাজ অনুষ্টিত হবে বলে জানা গেছে।

এদিকে তার মৃত্যুতে সিলেট চেম্বারের সভাপতিমন্ডলী ও পরিচালনা পরিষদের পক্ষ থেকে ভারপ্রাপ্ত সভাপতি ফালাহ উদ্দিন আলী আহমদ গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

শোকবার্তায় তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যগণের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। মহান আল্লাহ্ তাআলা যেন মরহুমের পরিবারের সদস্যগণকে এই অপূরণীয় ক্ষতি কাটিয়ে উঠার ধৈর্য্য ও মনোবল দান করেন।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২