শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

সিলেটে মাদক মামলায় যুবকের কারাদন্ড

সিলেটসান ডেস্ক:

২০২২-০৬-০৭ ১০:১১:১৩ /

সিলেটে মাদক মামলায় এক যুবককে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করা হয়েছে। সিলেটের অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৩য় আদালত এর বিচারক মিজানুর রহমান ভুঁইয়া মঙ্গলবার (৭ই জুন) দুপুরে এই রায় প্রদান করেন। দন্ডপ্রাপ্ত ইমন  জকিগঞ্জ থানার দিঘলীগ্রাম এলাকার উত্তরকূল গ্রামের মৃত আব্দুস সালাসের ছেলেরায় ঘোষণার সময়  বিলাল আহমদ ইমন আদালতে উপস্থিত ছিলেন। 

 
আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ২৪শে ফেব্রুয়ারী বিকাল ২টার সময় এস আই মনোয়ার হোসেন এর নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জকিগঞ্জের আটগ্রাম বাসস্ট্যান্ড থেকে বিলাল আহমদ ইমন কে গ্রেফতার করে। এ সময় তার সাথে থাকা একটি ব্যাগ থেকে ৩৯ বোতল ভারতীয় অবৈধ ফেনসিডিল উদ্ধার করে। এ ঘটনায় এস আই মনোয়ার হোসেন বাদী হয়ে ২৪ ফেব্রুয়ারী ২০১৫ সালে বিলাল আহমদ ইমন কে একমাত্র আসামি করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ২০০৪ এর ১৯(১) টেবিল ৩(খ) ধারায় মামলা দায়ের করেন। এ মামলায় দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে ৭ই জুন মঙ্গলবার সিলেট জেলা ও দায়রা জজ ৩য় আদালত এর বিচারক মিজানুর রহমান ভুঁইয়া আসামি বিলাল আহমদ ইমন কে অবৈধ মাদক বহন ও বাজারজাত করার দায়ে যাবজ্জীবন কারাদণ্ড প্রদান করেন। এ মামলায় আসামি পক্ষের আইনজীবী হিসেবে ছিলেন এডভোকেট শিশির কুমার রায়। 
 
এ ব্যাপারে সিলেট জেলা ও দায়রা ও জজ ৩য় আদালত এর এপিপি এডভোকেট জসিম উদ্দিন বলেন, সরকার মাদকের ব্যাপারে কঠোর অবস্থানে রয়েছে। এই রায় একটি দৃষ্টান্ত হিসেবে থাকবে। যারা অবৈধ মাদক বহন ও বাজারজাত করেন তারা এই রায় থেকে শিক্ষা নিয়ে আলোর পথে ফিরে আসবে বলে মনে করি। 

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২