সোমবার, ৬ মে ২০২৪ইংরেজী, ২২ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

কোম্পানীগঞ্জে অবৈধ বালু উত্তোলন বন্ধে অভিযান, জরিমানা

হাফিজুল হক, কোম্পানীগঞ্জ প্রতিনিধি::

২০২২-০৬-০৫ ১২:৩৭:৫৮ /

কোম্পানীগঞ্জে অবৈধ বালু উত্তোলন বন্ধে অভিযান পরিচালনা করা হয়েছে। রোববার ভ্রাম‍্যমাণ আদালত অবৈধ বালুমহাল থেকে বালুবোঝাই দুটি স্টিল বডি জব্দ করে। পাশাপাশি বালু উত্তোলনে জড়িত দুই ব্যক্তিকে ১ লক্ষ ৫০ হাজার টাকা দণ্ড দেওয়া হয়।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট লুসিকান্ত হাজং ভ্রাম‍্যমাণ আদালতে নেতৃত্ব দেন। দণ্ডপ্রাপ্তরা হলেন কোম্পানীগঞ্জ উপজেলার নতুন জীবনপুর গ্রামের মৃত জমসিদ মিয়ার ছেলে আনোয়ার হোসেন (৩০)। তাকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

দণ্ডপ্রাপ্ত আরেকজন কফিল উদ্দিন (৪৫)। তিনি সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলার মসলা গ্রামের নজির আলীর ছেল। তাকে ১ লক্ষ টাকা জরিমানা করা হয়।

উপজেলা প্রশাসন সূত্রে জানা গেছে, ইউএনও লুসিকান্ত হাজংয়ের নেতৃত্বে বিকেলে উপজেলার পিয়াইন নদীর শিমুলতলা ও জাহাজখালী নদীর শমসেরনগর মৌজায় অবৈধ বালু পয়েন্টে অভিযান চালানো হয়।

সেখানে ৩০ থেকে ৩৫ টি স্টিল বডি নৌকায় ড্রেজার মেশিন দিয়ে বালু লুট করা হচ্ছিল। প্রশাসনের অভিযান টের পেয়ে সটকে পড়েন বালু লুটে জড়িতরা। পরে সেখান থেকে বালুবোঝাই দুটি স্টিল বডি নৌকা জব্দ করা হয়। অবৈধভাবে বালু উত্তোলন করায় আটক করা হয় দুই ব‍্যক্তিকে।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, অবৈধভাবে বালু উত্তোলন বন্ধে প্রশাসনের অভিযান অব‍্যাহত থাকবে। জব্দ করা বালু নিলামে বিক্রি করা হবে।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২