সোমবার, ৬ মে ২০২৪ইংরেজী, ২২ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

কোম্পানীগঞ্জে ২৬ হাজার বুস্টার ডোজ সম্পন্নে ক্যাম্পেইন

হাফিজুল হক, কোম্পানীগঞ্জ প্রতিনিধি::

২০২২-০৬-০৪ ১২:১০:৩৫ /

কোম্পানীগঞ্জে রোববার (৫ জুন) থেকে করোনার টিকার বুস্টার ডোজের বিশেষ কার্যক্রম শুরু হচ্ছে। চলবে আগামী শুক্রবার পর্যন্ত। এই ছয়দিনে ২৬ হাজার ১৫০ জনকে করোনার টিকার তৃতীয় ডোজ বা বুস্টার ডোজ দেওয়ার লক্ষ্যমাত্রা ঠিক করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ।

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এমটি (মেডিকেল টেকনোলজিস্ট) ইপিআই ফারুক আহমদ বলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত বুস্টার ডোজ দেওয়া হবে।

 

এ ছাড়া ইউনিয়ন পর্যায়ের ১৮টি কেন্দ্রে দুইদিন এই টিকা দেওয়া হবে। করোনার টিকার দ্বিতীয় ডোজ নেওয়ার চার মাস পার করেছেন, এমন ব্যক্তিরাই বুস্টার ডোজ পাবেন। টিকা গ্রহণে ইচ্ছুক ব্যক্তির বয়স ১৮ বছরের বেশি হতে হবে। করোনার টিকা কার্ড সঙ্গে না থাকলে টিকা নেওয়া যাবে না।

 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মোঃ কামরুজ্জামান রাসেল বলেন, ক্যাম্পেইনে ২৬ হাজার ১৫০ জনকে তৃতীয় ডোজ টিকা দেওয়ার লক্ষ্যমাত্রা ঠিক করা হয়েছে। অল্প সময়ে বেশি মানুষকে টিকা দেওয়ার জন্য বিশেষ এই ক্যাম্পেইনের আয়োজন করা হয়েছে।

 

ইতিমধ্যে কোম্পানীগঞ্জ উপজেলার ১ লক্ষ ৫৩ হাজার ৬৩৩ জন প্রথম ডোজ টিকা পেয়েছেন। দ্বিতীয় ডোজ টিকা পেয়েছেন ১ লক্ষ ২২ হাজার মানুষ। ১১ হাজার ৯২৮ জন পেয়েছেন তৃতীয় ডোজ টিকা।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২