সোমবার, ৬ মে ২০২৪ইংরেজী, ২৩ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

হুমকি-দামকি দিয়ে আওয়ামী লীগকে কখনো দমানো যাবে না : নগর আ'লীগ

সিলেটসান ডেস্ক::

২০২২-০৬-০৪ ১১:৩৪:২৯ /

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’কে হত্যার হুমকি ও দেশব্যাপী বিএনপির নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী মহানগর আওয়ামী লীগের উদ্যোগে বৈরি আবহাওয়া উপেক্ষা করে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (৪ জুন) দুপুর ২ ঘটিকায় মহানগর আওয়ামী লীগের উদ্যোগে ঐতিহাসিক রেজিস্ট্রারি মাঠ থেকে বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ রাস্তা প্রদক্ষিণ করে চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে গিয়ে শেষ হয়।

মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মোঃ জাকির হোসেনের পরিচালনায় বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল,

মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতিবৃন্দ, যুগ্ম সাধারণ সম্পাদকবৃন্দ, সম্পাদকমন্ডলীর সদস্যবৃন্দ, কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ, উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দ, মহানগর শ্রমিক লীগ, মহানগর মহিলা আওয়ামী লীগ, মহানগর যুবলীগ, মহানগর মৎস্যজীবী লীগ, মহানগর স্বেচ্ছাসেবক লীগ,

 

মহানগর কৃষক লীগ, মহানগর যুব মহিলা লীগ, মহানগর তাঁতী লীগ, মহানগর ছাত্রলীগ, ওয়ার্ড আওয়ামী লীগ সহ সর্বস্তরের নেতা-কর্মীবৃন্দ। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’কে প্রকাশ্যে হত্যার হুমকি ও দেশব্যাপী বিএনপির নৈরাজ্য সৃষ্টির প্রতিবাদে কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্দেশনা অনুযায়ী আজকের এই বিক্ষোভ সমাবেশ।

আগামী ২৫ শে জুন স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন হতে যাচ্ছে। এই জ্বালা সইতে না পেরে বিএনপি নৈরাজ্য সৃষ্টির পায়তারা করছে। এই সন্ত্রাসী দল প্রকাশ্যে বঙ্গবন্ধুর কন্যাকে হত্যার হুমকি দিচ্ছে। কিন্তু আমরা জানিয়ে দিতে চাই, জন্মলগ্ন থেকেই আওয়ামী লীগ রাজপথের দল। বিএনপির সকল নৈরাজ্য, অপরাধ ও সন্ত্রাসী কর্মকান্ড রাজপথে থেকেই মোকাবিলা করবে। হুমকি ধামকি দিয়ে আওয়ামী লীগকে দমানো যাবে না।

যারা ৭৫’র হাতিয়ার গর্জে ওঠো আরেকবার বলে তাদেরকে আওয়ামী লীগ রাজপথেই প্রতিহত করবে। কোনো ভাবেই বিএনপির মত সন্ত্রাসী ও জনবিচ্ছিন্ন সংগঠনকে বাংলার মাঠিতে নৈরাজ্য সৃষ্টির সুযোগ দেওয়া হবে না।

বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা তা কখনো হতে দিবে না। এভাবে করেই একের পর এক দুর্বার আন্দোলন গড়ে তোলা হবে এবং প্রতিহত করা হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলায় এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের বাংলাদেশে কোনো অপরাধীকে অতীতেও ছাড় দেওয়া হয় নি এবং আগামীতে ছাড় দেওয়া হবে না।

নেতৃবৃন্দ বৈরি আবহাওয়া উপেক্ষা করে বিক্ষোভ মিছিলে অংশগ্রহণ করার জন্য মহানগর আওয়ামী লীগ, ওয়ার্ড আওয়ামী লীগ, নবগঠিত ওয়ার্ড আওয়ামী লীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল নেতা-কর্মীবৃন্দদেরকে অসংখ্য ধন্যবাদ জানান।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২