শনিবার, ৪ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

জকিগঞ্জে কিশোর নিঁখোজ

সিলেটসান ডেস্ক::

২০২২-০৬-০৩ ১৭:৩২:৫২ /

জকিগঞ্জ উপজেলা থেকে নাফিজ আহমদ (১৬) নামের এক কিশোর নিখোঁজ হয়েছেন। এ ঘটনায় থানায় জিডিএন্ট্রি করা হয়েছে। বৃহস্পতিবার (২ জুন) সকাল সাড়ে নয়টা থেকে তিনি নিখোঁজ রয়েছেন।

ওইদিন রাতেই নিখোঁজের বড় ভাই জকিগঞ্জ থানায় একটা সাধারণ ডায়েরি করেছেন। জিডি সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার সকাল সাড়ে নয়টার দিকে নিখোঁজ নাফিজ স্থানীয় আব্দুল লতিফ চৌধুরী মাদরাসায় যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হন।

পরে রাত হয়ে গেলেও তিনি বাড়ি ফিরে আসেননি। এদিকে তার শিক্ষাপ্রতিষ্ঠান, আত্মীয় স্বজনসহ সম্ভাব্য সব স্থানে খোঁজ করেও তার কোনো সন্ধান পায়নি পরিবার। নিখোঁজ নাফিজ আহমদ জকিগঞ্জের মানিকপুর ইউনিয়নের আকাশমল্লিক গ্রামের মাহতাব উদ্দিনের ছেলে।

 

এদিকে তার কোনো সন্ধান না পেয়ে ওইদিন রাতেই জকিগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন নিখোঁজের বড় ভাই আমিনুল ইসলাম নাহিদ জিডিতে আরও উল্লেখ করা হয়, নিখোঁজের সময় নাফিজের গায়ে গোলাপি রঙের পাঞ্জাবি পড়া ছিল। তিনি সিলেটের আঞ্চলিক ভাষায় কথা বলেন। তার গায়ের রঙ শ্যামলা এবং উচ্চতা ৫ ফুট ৪ ইঞ্চি।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২