শনিবার, ৪ মে ২০২৪ইংরেজী, ২১ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

জাফলংয়ের অপহৃত শিক্ষার্থী পটুয়াখালী থেকে উদ্ধার, অপহরণকারী আটক

জাকির হোসেন, গোয়াইনঘাট

২০২২-০৬-০৩ ০৯:০৭:৪৯ /

সিলেটের জাফলং থেকে অপহৃত এক স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। উদ্ধার ওই শিক্ষার্থী স্থানীয় হাজী সোহরাব আলী স্কুল এন্ড কলেজের এবারের এসএসসি পরীক্ষার্থী।

অপহরণের ৯ দিন পর গত বৃহস্পতিবার রাতে তাকে পটুয়াখালী থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় জড়িত অপহরণকারী পারভেজ মিয়া নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

আটক পারভেজ পটুয়াখালীর দুমকী থানার রাজাখালী এলাকার হারুন মিয়ার ছেলে। থানা পুলিশ সূত্রে জানা যায়, রং নম্বরে পরিচয়ের সূত্র ধরে গত ২৫ মে গোয়াইনঘাট উপজেলার ছৈলাখেল নবমখন্ড গ্রামের নিজ বাড়ির সামন থেকে ওই শিক্ষার্থীকে অপহরণ করা হয়।

 

এরপর থেকে মেয়েটিকে কোথাও খোঁজে না পেয়ে তার মা এ বিষয়ে গোয়াইনঘাট থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন। জিডির পর তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে আসামীর অবস্থান নির্ণয় করে পুলিশ।

পরে গোয়াইনঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) ইমরুল কবির টানা ৩ দিন অভিযান চালিয়ে গত বৃহস্পতিবার রাতে পটুয়াখালীর দুমকী থানা এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার এবং ঘটনায় জড়িত আসামী পারভেজ মিয়াকে আটক করেন।

 

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম. নজরুল ইসলাম জানান, অপহরণের পরদিন মেয়ের মা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরবর্তীতে তথ্য প্রযুক্তির মাধ্যমে প্রায় ৯ দিন চেষ্টা চালিয়ে ভিকটিমকে উদ্ধারসহ আসামিকে আটক করে শুক্রবার বিকেলে গোয়াইনঘাট থানায় নিয়ে আসা হয়েছে।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২