শনিবার, ৪ মে ২০২৪ইংরেজী, ২১ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

নিজ ক্লাবে সংবর্ধিত ডিজিএনডি রোটারিয়ান এ এইচ এম ফয়সাল

স্টাফ রিপোর্ট::

২০২২-০৬-০১ ১৫:৩৭:০৯ /

১৯৯৫ সনে রোটারী ক্লাব সিলেট সুরমার সদস্য হিসেবে রোটারীতে যাত্রা শুরু করেছিলেন রোটারিয়ান এ এইচ এম ফায়সাল।

এরপর আর পেছন ফিরে তাকাতে হয়নি। ক্লাব সদস্যদের মতামতের ভিত্তিতে ২০০২-২০০৩ রোটারী বর্ষে তাকে সভাপতি নির্বাচিত করা হয়।

তার বলিষ্ঠ নেতৃত্বে এগিয়ে যায় রোটারী ক্লাব অব সিলেট সুরমা। তার সময়ে ক্লাবের সাফল্যের মকুট ভারী হতে থাকে। এবার সেই ক্লাব থেকেই নির্বাচনে অংশগ্রহণ করে নির্বাচিত হলেন রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২ বাংলাদেশ এর ২০২৪-২৫ রোটারি বর্ষের গভর্নর।

 

বুধবার সর্বপ্রথম ডিজি এনডি হিসেবে তাকে সংবর্ধিত করেন ক্লাব সদস্যরা। সিলেট নগরীর একটি অভিজাত রেষ্টুরেন্টে রোটারী ক্লাব অব সিলেট সুরমার নিয়মিত সভায সস্ত্রীক সংবর্ধনা দেওয়া হয় এ এইচ এম ফয়সাল আহমদকে।

ক্লাব সভাপতি আহমেদ কায়েস এর সভাপতিত্বে এবং পরিচালনায় বক্তব্য রাখেন পিপি খায়রুল জাফর চৌধুরী, পিপি কে ইউ আল মাহবুব,পিপি মিফতাহুল হোসেন সুইট, পিপি এম এন আলী,পিপি ইইঞ্জিনিয়ার এইচ আর রব্বানী জাহাঙ্গীর, ক্লাব এসাইন অ্যাসিস্ট্যান্ট গভর্নর পিপি আব্দুল কাইউম ।

 

এবং এ এইচ এম ফায়সাল এর সহধর্মিনী ফিউচার ডিসটিক ফার্স্ট লেডি রোটারিয়ান ফাতেমা আহমেদ তিলিনা, ক্লাব সেক্রেটারি রেজাউল হক রাসেল।

 

সংবর্ধিত অতিথি ডিজি এনডি তার বক্তব্যে প্রথমে আল্লাহ রাব্বুল আলামিনের দরবারে শুকরিয়া জ্ঞাপন করেন, এবং তিনি রোটারী ক্লাব অব সিলেট সুরমা সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

তিনি বলেন, রোটারী ক্লাব সিলেট সুরমা নির্বাচনে অংশগ্রহণ করার জন্য ক্লাব থেকে নমিনেশন দেওয়ায় ধণ্যবাদ জানান।

এ সময় তিনি বলেন,  ভাল রোটারি দেখতে চাই। সুশৃঙ্খল রোটারী দেখতে চাই। রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২  কে সুন্দরভাবে বিশ্বের মানচিত্রে একটি ডায়নামিক ডিস্ট্রিক্ট হিসেবে গড়ে তুলতে চাই। এজন্য প্রয়োজন সকলের সহযোগিতা।

। তিনি বলেন, আমি স্বপ্ন দেখি ভালো কিছু করার। আমি ভালো কাজের পূজারী। তিনি বলেন, ইচ্ছে থাকলেই ভালো কিছু করা যায়।

আর সেজন্যই সবাইকে নিয়ে কাজ করতে চাই। সকলকে সাথে নিয়ে তার স্বপ্ন বাস্তবায়ন করতে রোটারী ক্লাব অব সিলেট সুরমার সকল সদস্যদের সহযোগিতা কামনা করেন। পরিশেষে ক্লাব সভাপতি সকলকে ধন্যবাদ জানিয়ে প্রোগ্রামের সমাপ্তি ঘোষণা করেন।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২