মঙ্গলবার, ৭ মে ২০২৪ইংরেজী, ২৩ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

জাফলংয়ে নদীতে নিখোঁজ শ্রমিকের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গোয়াইনঘাট

২০২২-০৫-৩০ ০২:৪৬:৫১ /

সিলেটের গোয়াইনঘাট উপজেলার নয়া গাঙের পাড় এলাকায় ডাউকি নদীতে ডুবে নিখোঁজের একদিন পর আমির রশিদ নামের এক বালু শ্রমিকের মৃতদেহ উদ্ধার করেছে গোয়াইনঘাট থানা পুলিশ। আমির রশিদ সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার আবুল হোসেনের ছেলে।

 

তিনি বালু শ্রমিকের কাজ করার সুবাদে গত দুই সপ্তাহ আগে জাফলংয়ের নয়া গাঙের পাড় এলাকায় আসেন। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, রোববার সকালে স্থানীয়রা নদীতে তার লাশ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

 

খবর পেয়ে থানার এস আই ইমরুল কবীর ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছেন। গোয়াইনঘাট থানার ওসি কে এম নজরুল বালু শ্রমিকের মৃতদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

গত শনিবার রাতে খাওয়া দাওয়া শেষে আমির রশিদ তার সহকর্মীদের সঙ্গে আড্ডা দিতে নদীর পাড়ে থাকা নৌকায় যায়। সেখানে তারা কয়েকজন মিলে নাচ গান ও আনন্দ ফুর্তি করছিলেন। নাচ গানের একপর্যায়ে হঠাৎ করে পা পিছলে নৌকা থেকে নদীতে পড়ে যান আমির। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২