শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সারকানদ, ফের চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর

ভারতীয় খাসিয়ার গুলিতে নিহত বাংলাদেশি যুবকের লাশ দিল বিএসএফ

জাকির হোসেন, গোয়াইনঘাট

২০২২-০৫-২৮ ০৬:৪০:২৭ /

নিখোঁজের পাঁচদিন পর ভারতীয় খাসি সম্প্রদায়ের গুলিতে নিহত বাংলাদেশি এক যুবকের মরদেহ ফেরত দিয়েছে ভারতীয় সীমান্ত রক্ষী বাহিনী (বিএসএফ)।

শনিবার সিলেটের গোয়াইনঘাট সীমান্তের প্রতাপপুর সীমান্ত ফাঁড়ির বিজিবি সদস্যদের উপস্থিতিতে গোয়াইনঘাট থানা পুলিশের কাছে তার মরদেহ হস্তান্তর করেন।

নিহত যুবকের নাম কবির হোসেন (৩২)। তিনি গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলংয়ের ভাদেশ্বর গ্রামের (চম্পক নগর) আব্দুল করিমের ছেলে।

 

তিনি পেশায় একজন দিন মজুর ছিলেন। স্থানীয় সূত্রে জানা যায়, গত ২৩ মে সোমবার সন্ধ্যায় কাঠাল আনতে কবির হোসেন ও তার দুই বন্ধু একই এলাকার সেলিম আহমেদ ও কামিল মিয়া মিলে পান্তুমাই ঝরনা এলাকায় যান। 

এ সময় বাগান মালিক এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকলে সেলিম ও কামিল মিয়া কোন রকমে প্রাণে বেঁচে ফিরলেও ঘটনাস্থলে কবির হোসেন মারা যান।

ঘটনার পাঁচদিন পর শনিবার পতাকা বৈঠকের মাধ্যমে পান্তুমাই সীমান্ত এলাকা দিয়ে কবির হোসেনের মরদেহ বিজিবি এবং গোয়াইনঘাট থানা পুলিশের কাছে হস্তান্তর করে ভারতীয় বিএসএফ।

 

পরে তার মরদেহ ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ সময় গোয়াইনঘাট থানার ওসি (তদন্ত) ওমর ফারুক মোড়ল ও বিজিবির প্রতাপপুর সীমান্ত ফাঁড়ির ক্যাম্প কমান্ডার নায়েক সুবেদার হযরত আলীসহ থানা পুলিশ এবং বিজিবি সদস্যরা উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২