মঙ্গলবার, ৭ মে ২০২৪ইংরেজী, ২৩ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

বিয়ানীবাজার পৌর নির্বাচন: ১২ মেয়র প্রার্থীসহ ৭২ মনোনয়নপত্র জমা

বিয়ানীবাজার প্রতিনিধি ::

২০২২-০৫-১৭ ১৪:৫৭:১৮ /

বিয়ানীবাজার পৌরসভার আগামী ১৫ জুনের নির্বাচনকে সামনে রেখে মনোনয়ন জমা দেওয়ার শেষ দিন মঙ্গলবার উপজেলা নির্বাচন অফিস ছিল লোকে লোকারন্য।

 

সমর্থক ও কর্মীদের নিয়ে উৎসবমুখর পরিবেশে মনোনয়ন জমা দিয়েছেন মেয়র ও কাউন্সিলর প্রার্থীরা। উপজেলা নির্বাচন অফিস সুত্রে পাওয়া তথ্যমতে, মেয়র পদে ১২ জন, সংরক্ষিত মহিলা কাউন্সিলর পদে ১০ জন এবং সাধারণ কাউন্সিলর পদে ৫০ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

মেয়র পদে মনোনয়ন জমা দেওয়া প্রার্থীরা হলেন, বর্তমান মেয়র আওয়ামী লীগ সমর্থিত নৌকার প্রার্থী আব্দুশ শুকুর, জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকের প্রার্থী সুনাম উদ্দিন, বাংলাদেশ কমিউনিস্ট পার্টির মনোনীত প্রার্থী কাচি প্রতিকের এডভোকেট আবুল কাশেম, স্বতন্ত্র প্রার্থী হিসাবে গত নির্বাচনে দ্বিতীয় হওয়া আবু নাসের পিন্টু, সাবেক পৌর প্রশাসক তফজ্জুল হোসেন,

আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী ফারুকুল হক, আহবাব হোসেন সাজু, আব্দুস সবুর, মাসুক উদ্দিন, আহবাব হোসেন সাজু, প্রভাষক আব্দুস সামাদ আজাদ।

 

এছাড়াও আগের দিন মনোনয়নপত্র জমা দেন আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী উপজেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক আব্দুল কুদ্দুছ টিটু ও স্বতন্ত্র প্রার্থী অজি উদ্দিন। প্রার্থীদের মধ্যে বিয়ানীবাজার উপজেলা

 

আওয়ামীলীগের যুব ও ক্রীড়া সম্পাদক আব্দুল কুদ্দুছ টিটু ও সাবেক জিএস ফারুকুল হক আওয়ামী লীগ বিদ্রোহী প্রার্থী হয়ে মনোনয়নপত্র জমা দিয়েছেন।

 

শেষদিনে সকল প্রার্থী ও তাদের সমর্থকরা উৎসবমুখর পরিবেশে তাদের মনোনয়নপত্র জমা দেন। বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত রিটার্নিং কর্মকর্তা আলমগীর হোসেন বলেন, কোনো বিশৃঙ্খলা ছাড়াই উৎসবমুখর পরিবেশে ১২ মেয়র প্রার্থীসহ ৭২জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

 

তিনি এসময় আজকের মতো সকল প্রার্থীদের কাছ থেকে নির্বাচন পর্যন্ত এরকম দায়িত্বশীল কার্যক্রম আশা করেন।

 

প্রসঙ্গত, বিয়ানীবাজার পৌরসভা নির্বাচনে প্রার্থী যাছাই বাছাই ১৯ মে, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন ২৬ মে, প্রতীক বরাদ্দ ২৭ মে এবং ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে আগামী ১৫ জুন।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২