রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৪ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

রাগীব রাবেয়া মেডিকেলে বিসিপিএস এর মতবিনিময় সভা

সিলেটসান ডেস্ক::

২০২২-০৫-১২ ১২:৫৬:২২ /

জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজে বৃহস্পতিবার (১২ মে) সকাল ৯টায় বাংলাদেশ কলেজ অব ফিজিশিয়ান্স এন্ড সার্জনস (বিসিপিএস) এর উচ্চ পর্যায়ের টীম জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিকেল কলেজে ‘পোষ্ট গ্র্যাজুয়েট ট্রেনিং মনিটরিং প্রোগ্রাম অব বিসিপিএস ও ফরমেশন অব দ্যা ইনস্টিটিউশনাল ট্রেনিং মনিটরিং কমিটি' বিষয়ের উপর আলোচনায় অংশগ্রহণ করেন।

বিসিপিএস এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও পরীক্ষা কমিটির চেয়ারম্যান এবং স্বাস্থ্য অধিদপ্তরের মহাপরিচালক অধ্যাপক আবুল বাশার মোহাম্মাদ খুরশিদ আলম এর নেতৃত্বে আগত অন্যান্য সদস্যের মধ্যে ছিলেন বিসিপিএস এর কাউন্সিলর এন্ড অনারারী পরীক্ষা নিয়ন্ত্রক এবং ঢাকা মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক মোঃ টিটু মিয়া;

 

বিসিপিএস ট্রেজারার ও বারডেম এর শিশু বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক মোঃ আবিদ হোসেন মোল্লাহ; বিসিপিএস এর কাউন্সিলর ও আরটিএমসি এর চেয়ারম্যান এবং ইউনিভার্সেল মেডিকেল কলেজের মেডিসিন বিভাগের অধ্যাপক মোঃ রিদওয়ানুর রহমান;

 

বিসিপিএস এর কাউন্সিলর ও অনারারী পরিচালক (আরটিএমডি) এবং মুগদা মেডিকেল কলেজের প্রিন্সিপাল ও সার্জারী বিভাগের অধ্যাপক আবুল বাশার মোঃ জামাল; ঢাকা মেডিকেল কলেজের অবস এন্ড গাইণী বিভাগের অধ্যাপক ফাতেমা রহমান এবং বিসিপিএস এর প্রিন্সিপাল রিসার্চ অফিসার (আরটিএমডি) ডাঃ মোহাম্মাদ রাশেদুল ইসলাম।

 

বিসিপিএস এর উক্ত টীমের সাথে আরো উপস্থিত ছিলেন সিলেট বিভাগের বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য) ডাঃ হিমাংশু লাল রায়, সিলেটের সিভিল সার্জন ডাঃ এস.এম. শাহরিয়ার এবং সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের শিক্ষকবৃন্দ।

বিসিপিএস টীম অত্র প্রতিষ্ঠানে পৌঁছলে কলেজ অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মোঃ আবেদ হোসেন এর নেতৃত্বে কলেজের উপাধ্যক্ষ অধ্যাপক ডাঃ একেএম দাউদ, হাসপাতালের পরিচালক অধ্যাপক ডাঃ তারেক আজাদ এবং প্রতিষ্ঠানের সিনিয়র শিক্ষকবৃন্দ তাঁদেরকে স্বাগত জানান। এ সময় কলেজের শিক্ষার্থীগন ফুলের তোড়া দিয়ে বিসিপিএস টীমকে বরণ করেন।

এরপর উক্ত টীম কলেজের কনফারেন্স রুমে আয়োজিত আলোচনা সভায় অংশগ্রহণ করেন। উক্ত আলোচনার বিষয়বস্তু ছিল ‘পোষ্ট গ্র্যাজুয়েট ট্রেনিং মনিটরিং প্রোগ্রাম অব বিসিপিএস ও ফরমেশন অব দ্যা ইনস্টিটিউশনাল ট্রেনিং মনিটরিং কমিটি'। পরে বিসিপিএস টীম কলেজের দক্ষ ব্যবস্থাপনা, শিক্ষার মান ও সুষ্ঠু পরিবেশ, অবকাঠামোগত সুযোগ-সুবিধা ও পারিপার্শিক সুবিধা সমূহ দেখে ভূয়সী প্রসংশা করেন।

এ জাতীয় আরো খবর

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল  করেছ সিলেট জেলা বিএনপি

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল করেছ সিলেট জেলা বিএনপি

পরলোকে কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক শক্তিপদ দত্ত

পরলোকে কিশোরী মোহন বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক শক্তিপদ দত্ত