বৃহস্পতিবার, ২ মে ২০২৪ইংরেজী, ১৮ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

জাফলংয়ে ট্যুরিস্ট পুলিশের সচেতনতমূলক সভা

স্টাফ রিপোর্টার, গোয়াইনঘাট

২০২২-০৫-১০ ০৯:৫৭:২০ /

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পর্যটনকেন্দ্র জাফলংয়ে স্থানীয় পর্যটন ব্যবসায়ীদের সাথে টুরিস্ট পুলিশের সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১০ মে) বিকেলে জাফলংয়ের মায়াবী ঝর্না এলাকার পর্যটন সংশ্লিষ্ট ব্যবসায়ীদের নিয়ে ট্যুরিস্ট পুলিশের এ সচেতনতামূলক সভা অনুষ্ঠিত হয়।

সভায় পর্যটনেকন্দ্রে ভ্রমণপিপাসুরা এসে যাতে কোনভাবেই ভেজাল পণ্য কিনে প্রতারিত না হয় সে বিষয়ে আলোকপাত করা হয়। পাশাপাশি জাফলংয়ে আগত পর্যটকদের সাথে সৌহার্দপূর্ণ আচরণ ও তাদের নকল পণ্য দিয়ে যাতে প্রতারিত করা না হয় তার আহ্বান জানানো হয়।

 

সভায় বক্তব্য রাখেন জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মো. রতন শেখ, স্থানীয় ব্যবসায়ী মৃদুল চন্দ্র সাহা, লিটন ও দুর্গা দেব। এ সময় জাফলং টুরিস্ট পুলিশের এসআই আরিফ, এএসআই ভানু লালসহ স্থানীয় পর্যটন ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

জাফলং ট্যুরিস্ট পুলিশের ইনচার্জ মো.রতন শেখ বলেন, পর্যটনকেন্দ্র জাফলংয়ে পর্যটকরা এসে নকল পণ্য কিনে যাতে প্রতারিত না হয় সভায় এ বিষয়কে প্রাধান্য দিয়ে ব্যবসায়ীদের সতর্ক করা হয়েছে।

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২