বুধবার, ১ মে ২০২৪ইংরেজী, ১৭ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

কুমারগাওয়ে বাক প্রতিবন্ধী কিশোরী ধর্ষিত, ধর্ষক আটক

স্টাফ রিপোর্ট::

২০২২-০৫-০৯ ১২:২২:৩৭ /

সিলেট নগরীর কুমারগাঁও এলাকায় এক বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী (১৭) ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় পুলিশ ধর্ষক মুহিবুলকে আটক করেছে।

আর কিশোরীকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়েছে। আজ সকালে কিশোরীকে কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ করে মুহিবুল।

এরপর তাদের পক্ষ থেকে ঘটনাটি ধামাচাপা দেওয়ার চেষ্টা করা হয়। ধর্ষকের মো. মুহিবুল ( ৪৫) কুমারগাঁও এলাকার মৃত আহসান আলীর ছেলে।

আজ সোমবার ( ৯ মে ) সকাল ৭টার দিকে ধর্ষণের ঘটনা ঘটে এবং দুপুরের দিকে পুলিশ অভিযান চালিয়ে বাসা থেকেই মুহিবুলকে আটক করে। তবে বিকেল পর্যন্ত তারা আটকের বিষয়টি গণমাধ্যম কর্মীদের কাছে স্বীকার করেনি।

পুলিশ এবং ধর্ষিতার পারিবারিক সূত্রে জানা গেছে, কুমারগাঁও এলাকার একটি বাড়িতে বাসা ভাড়া নিয়ে থাকতেন ওই কিশোরীর পরিবার। রাত পৌণে ১০টার দিকে জালালাবাদ থানার ওসি নাজমুল হুদা খান ধর্ষণ এবং আটকের ঘটনা স্বীকার করে বলেন, এ ব্যাপারে এখনো ধর্ষিতার পক্ষ থেকে কোন এজাহার বা অভিযোগ দাখিল করা হয়নি। তবে তারা ঘটনাটি শুনে ধর্ষককে আটক করেছেন।

সিলেটসানডটকম-এডিসি

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২