বুধবার, ৮ মে ২০২৪ইংরেজী, ২৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

এয়ারলাইন্স ক্লাব ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ঈদ পুনর্মিলনি

সিলেটসান ডেস্ক::

২০২২-০৫-০৬ ০৯:৫০:০২ /

বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে এয়ারলাইন্স ক্লাব ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের ঈদ পুনর্মিলনি। বৃহস্পতিবার রাতে ওসমানী বিমানবন্দরের পাশ্ববর্তী নেসারাবাদ আবাসিক এলাকার একটি বাংলোতে অনুষ্ঠিত হয় এই পুনর্মিলনি।

এতে অংশ নেন ওসমানী বিমানবন্দরে কর্মরত বিমান বাংলাদেশ এয়ারলাইন্স, নভোএয়ার, ইউএস বাংলা এয়ারলাইন্সের সকল কর্মকর্তা ও কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যরা।

ক্লাবের সভাপতি সৈয়দ বেলায়েত আলী লিমনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফখরুল মোর্শেদ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরের পরিচালক হাফিজ আহমদের।

 

পেশাগত ব্যস্ততার কারনে সশরীরে উপস্থিত হতে না পারলেও ফোনে শুভেচ্ছা জানান ক্লাবের সকল সদস্য ও তাদের পরিবারের সদস্যদের। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিলেট জেলা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব প্রতিবেদক শাহ্ দিদার আলম নবেল।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন- বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের এ্যাসিস্টেন্ট স্টেশন ম্যানেজার শাকিল আহমদ, ডিউটি কন্ট্রোলার মিজানুর রহমান শিশির, জাকির হোসেন সুমন এবং ক্লাবের সাবেক সভাপতি ও ইউএস বাংলা এয়ারলাইন্সের স্টেশন ম্যানেজার রাগীব রহমান প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ক্লাবের সহ-সভাপতি সাদিকুর রহমান চৌধুরী, সাহিম আহমেদ খান, সাবেক সাধারণ সম্পাদক মারজান আহমেদ চৌধুরী, তৌসিফ ইসমাইল চৌধুরী, বিপ্রজিত বিশ্বাস, বুরহান বাহার চৌধুরী মেহরাব, হিফজুর রহমান চৌধুরী,

 

এম বুরহান ঊদ্দিন সুমন , জিয়াঊর রহমান অজয় দও ,অনুষ্ঠানে এয়ারলাইন্সের কর্মকর্তা-কর্মচারী ছাড়াও মিচুয়াল ট্রাস্ট ব্যাংক ও ইউনাইটেড কমার্সিয়াল ব্যাংকের লাউঞ্জ কর্মকর্তা-কর্মচারীরাও উপস্থিত ছিলেন।

এ জাতীয় আরো খবর

উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ  হলেন ডা  শাহানা ফেরদৌস

উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা