বৃহস্পতিবার, ২ মে ২০২৪ইংরেজী, ১৯ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

জাফলংয়ে সময়ের বাতিঘর চ্যারিটি গ্রুপের ঈদ উপহার বিতরণ

স্টাফ রিপোর্টার, গোয়াইনঘাট

২০২২-০৪-৩০ ১৯:১০:৪৭ /

ঈদ-উৎসব হোক সবার এ মর্মবাণীকে ধারণ করে অসহায় ও হতদরিদ্র পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরণ করেছে গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলংয়ের "সময়ের বাতিঘর চ্যারেটি গ্রুপ" নামক একটি সামাজিক সংগঠন।

শনিবার (৩০ এপ্রিল) জাফলং বস্তি, মামার বাজার, লাখের পাড়, মোহাম্মদপুর, মুসলিম নগড় ও শান্তিনগড়সহ বিভিন্ন গ্রামের দুস্থ, অসহায় ও হতদরিদ্র ৫০টি পরিবারের মধ্যে ঈদ উপহার বিতরণ করা হয়েছে। উপহার পেয়ে ফাতেমা বেগম বলেন, চাউল, আলু, চিনি, তেল, পিয়াজ, সেমাই, নুডলুসসহ প্রয়োজনীয় উপহার সামগ্রী পেয়ে খুবই খুশি লাগছে। ষাটোর্ধ্ব সমিরন বেগম বলেন, ছোট নাতি-নাতনি নিয়া বাড়িত একা থাকি।

ছেলে কাজের জন্য বাহিরে থাকে, ঈদে বাড়ি আসবে না। সময়ের বাতিঘর চ্যারেটি গ্রুপের এসব উপহার পেয়ে অন্তত ঈদের দিনের খাবারের দুশ্চিন্তা দূর হলো। সময়ের বাতিঘর চ্যারিটি গ্রুপের সভাপতি মো. মাসুক আহমদ জানান, ‘ঈদের খুশি সবার মধ্যে ছড়িয়ে দিতে প্রতিবছর আমরা বিভিন্ন এলাকায় “ঈদ উপহার” দিয়ে থাকি।

যার ধারাবাহিকতায় এবারও দুস্থ, অসহায় ও হতদরিদ্র পরিবারের মাঝে নূন্যতম সহযোগিতার হাত বাড়িয়ে দেয়ার চেষ্টা করেছি। ইনশাআল্লাহ আমাদের এ কার্যক্রমের ধারাবাহিকতা আগামী দিনগুলোতেও অব্যাহত থাকবে। উল্লেখ্য, সময়ের বাতিঘর চ্যারিটি গ্রুপ প্রতিষ্ঠার পর থেকে এলাকার বিভিন্ন সামাজিক কার্যক্রমে অংশগ্রহণ করে আসছে। সিলেটসানডটকম -জিওসি

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২