শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

গোয়াইনঘাটে নানাবাড়ি বেড়ানো হল না তানজিনা আর তাবাসুমের

স্টাফ রিপোর্টার, গোয়াইনঘাট

২০২২-০৩-২৫ ১০:১৩:৫১ /

সিলেটের গোয়াইনঘাট উপজেলার পশ্চিম আলীরগাঁও ইউনিয়নের মরজাত পুর গ্রামে ডোবার পানিতে পড়ে আপন খালাতো দুই বোনের মৃত্যু হয়েছে। মৃত শিশু গোয়াইনঘাট উপজেলার ডৌবাড়ী ইউনিয়নের কান্দি গ্রামের আজির উদ্দিনের মেয়ে তানজিনা আক্তার (৬) ও একই এলাকার ঘোস গ্রামের আলিম উদ্দিনের মেয়ে তাবাসসুম আক্তার (৫)।

স্বানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার ডৌবাড়ী ইউনিয়নের কান্দি গ্রামের আজির উদ্দিনের স্ত্রী তার মেয়ে তানজিনাকে নিয়ে এবং একই ইউনিয়নের ঘোস গ্রামের আলিম উদ্দিনের স্ত্রী তার মেয়ে তাবাসসুমকে নিয়ে দুই বোন মিলে মরজাতপুর গ্রামে তাদের বাবার বাড়িতে বেড়াতে যান।

শুক্রবার (২৫ মার্চ) বিকেলে নানা বাড়িতে বসে তানজিনা ও তাবাসসুম দুই খালাতো বোন তাদের হাতে মেহেদী পড়ছিল। হাতে মেহেদী লাগানোর একপর্যায়ে পরিবারের লোকজনের অজান্তে শিশু দুটি তাদের নানা আহমদ আলীর বাড়ির পাশে একটি ডোবায় পড়ে যায়। ধারণা করা হচ্ছে মেহেদী দেওয়ার একপর্যায়ে হাত ধুতে গিয়ে ডোবার পানিতে পরে শিশু দুটির মৃত্যু হয়েছে।

দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। পশ্চিম আলীরগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল পানিতে ডুবে দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে. এম. নজরুল ইসলাম জানান, শিশু দুটি নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।সিলেটসানডটকম-ইউজি

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২