বুধবার, ১ মে ২০২৪ইংরেজী, ১৭ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

নানা নাটকীয়তা পর সিলেট জেলা বিএনপির কাউন্সিল ২৯ মার্চ

সিলেট সান ডেস্ক::

২০২২-০৩-২৪ ১০:২৭:৪৫ /

নানা নাটকীয়তার পর স্থগিত হওয়া সিলেট জেলা বিএনপির কাউন্সিলের তারিখ নির্ধারন করা হয়েছে। বৃহস্পতিবার বিএনপির কেন্দ্রীয় কমিটি থেকে কাউন্সিলের এই নতুন তারিখ  তারিখ নির্ধারণ করা হয়। এতে জানানো হয় আগামী ২৯ মার্চ অনুষ্ঠিত হবে জেলা বিএনপির কাউন্সিল। বৃহস্পতিবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার।

গত ২১ মার্চ সিলেট জেলা বিএনপির সম্মেলন ও কাউন্সিল হওয়ার কথা থাকলেও ঠিক আগের দিন কেন্দ্র থে‌কে তা স্থগিত করা হয়। পরবর্তীতে সৃষ্টি হয় একের পর নাটকীয় পরিস্থিতি।

ভোটার তালিকা নিয়ে কেন্দ্রের অস্বচ্ছতার প্রশ্ন তোলা, ভোটার তালিকা যাচাই-বাছাইয়ের জন্য তদন্ত কমিটি গঠন, ‘কেন্দ্রের চাপে’ কাউন্সিলে সভাপতি পদপ্রার্থী সিলেট সিটি করপোরেশরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর প্রার্থিতা প্রত্যহার এবং নমিনেশন যাচাই-বাছাই করে একেবারে শেষ মুহুর্তে দুই প্রার্থী অবৈধ ঘোষণা করাসহ পরিস্থিতি নানা নাটকীয় মোড় নেয়।

এরপর জেলা বিএনপির পক্ষ থেকে ২৭ মার্চ সম্মেলন করার অনুমতি চেয়ে কেন্দ্রে চিঠি দেওয়া হয়। তবে বৃহস্পতিবার কেন্দ্র থেকে ২৯ মার্চ কাউন্সিল ও সম্মেলনের তারিখ পুণঃনির্ধারণ করা হয়।



তিনি জানান, সম্মেলন ও কাউন্সিলের জায়গা পরিবর্তন হয়নি। সিলেট আলিয়া মাদরাসা মাঠেই হবে সম্মেলন।

প্রসঙ্গত, সিলেট জেলা বিএনপির কাউন্সিলে ৩ পদে লড়বেন ৯ জন। সভাপতি পদে আব্দুল কাইয়ুম চৌধুরী ও আবুল কাহের চৌধুরী (শামীম), সাধারণ সম্পাদক পদে আ. ফ. ম কামাল, আলী আহমদ, অ্যাডভোকেট ইমরান আহমদ চৌধুরী ও মো. আব্দুল মান্নান এবং সাংগঠনিক সম্পাদক পদে অ্যাডভোকেট এম মুজিবুর রহমান মুজিব, লোকমান আহমদ ও মো. শামিম আহমদ।

কেন্দ্রের চাপে গত মঙ্গলবার সংবাদ সম্মেলন করে সভাপতি পদে প্রার্থিতা ঘোষণা প্রার্থিতা প্রত্যাহার করে নেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

সিলেটসানডটকম-এবিসি

এ জাতীয় আরো খবর

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল  করেছ সিলেট জেলা বিএনপি

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল করেছ সিলেট জেলা বিএনপি