মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৭ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

স্কলার্সহোম মেজরটিলা কলেজে বর্ণাঢ্য আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী পালন

সিলেট সান ডেস্ক::

২০২২-০৩-২৩ ০৯:০০:৫০ /

সিলেটের স্কলার্সহোম মেজরটিলা কলেজে বর্ণাঢ্য আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উৎযাপন উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। (২৩ মার্চ) বুধবার দুপুর ১১টায় থেকে ২টা পর্যন্ত কলেজ ক্যাম্পাসে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কলেজ অধ্যক্ষ মো. ফয়জুল হকের সভাপতিত্বে ও বাংলা বিভাগের প্রভাষক আব্দুল্লাহ আল মামুন এবং প্রাথমিক শাখার শিক্ষিকা সুস্মিতা শাওন এর যৌথ পরিচালনায় শিক্ষার্থীদের পরিবেশনায়  জাতীয় সংগীতের মাধ্যমে কলেজ অডিটোরিয়ামে সকাল ১১টায় শুরু হয় অনুষ্ঠানের ১ম পর্ব আলোচনা সভা। স্বাগত বক্তব্য প্রদান করেন কলেজ কো-অর্ডিনেট প্রভাষক মো. ইমদাদুল হক। প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ করেন সিলেট মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা ভবতোষ রায় বর্মণ।

বিশেষ অতিথি হিসেবে যুদ্ধকালীণ স্মৃতিচারণ করেন বীর মুক্তিযোদ্ধা ল্যান্স কর্পোরাল (অবঃ) মো. আব্দুল মুবিন খন্দকার। শুভেচ্ছা বক্তব্য রাখেন হাফিজ মজুমদার ট্রাস্টের যুগ্ম সচিব মো. খায়রুল আলম।

আলোচনা অনুষ্ঠানের সমাপনী বক্তব্যে সভাপতির অধ্যক্ষ মো. ফয়জুল হক বলেন, মুক্তিযোদ্ধারা  আমাদের পরম গর্বের ধন আর মুক্তিযোদ্ধারাই হলেন জাতির শ্রেষ্ঠ সন্তান। অধ্যক্ষ হক সকল মুক্তিযোদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন করে জাতীয় পর্যায়ে তাদের লালিত স্বপ্নকে বাস্তবায়ন করার উপর গুরুত্বারোপ।

অনুষ্ঠানের ২য় পর্বে অতিথিবৃন্দ বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন। উল্লেখ, অনুষ্ঠানের শুরুতে অতিথি বীর মুক্তিযোদ্ধাদের কলেজের পক্ষ থেকে "সম্মাননা স্মারক প্রদান ও উত্তোরীয় পরিধান" পরিয়ে দেন অধ্যক্ষ। সবশেষে শিক্ষার্থীদের অংশ গ্রহণে এক মনোজ্ঞ সংগীত অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হয় দিনব্যাপী আয়োজিত সুবর্ণ জয়ন্তী  প্রানবন্ত অনুষ্ঠানমালার।

 

সিলেটসানডটকম-এবিসি
 

এ জাতীয় আরো খবর

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল  করেছ সিলেট জেলা বিএনপি

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল করেছ সিলেট জেলা বিএনপি