বৃহস্পতিবার, ২ মে ২০২৪ইংরেজী, ১৯ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

বঙ্গবন্ধুর ভাষণের পাঁচ প্রত্যেক্ষদর্শী শ্রোতাকে সম্মাননা দিল জেলা যুবলীগ

সিলেট সান ডেস্ক::

২০২২-০৩-২০ ১৩:৫৮:৫২ /



জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের জ্বালাময়ী ভাষন সরাসরি শোনা ৪ জনকে এবং ১জনকে বিশেষ  সম্মাননা প্রদান করেছে সিলেট জেলা যুবলীগ। তারা হলেন বীর মুক্তিযোদ্ধা  সিলেট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ছাদ উদ্দিন আহমদ, বীর মুক্তিযোদ্ধা রফিকুল হক, তোফাজ্জল হোসেন হেলাল, অধ্যাপক গ.ক.ম আলমগীর।


এছাড়াও সিলেট জেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা বেগম শামনুননাহার মিনুকে বিশেষ সম্মাননা প্রদান করা হয়। এসময় অতিথিদের উত্তরীয় পড়িয়ে দেওয়া হয়।


রোববার (২০ মার্চ) সন্ধ্যা ৭টায় কেন্দ্রীয় শহীদ মিনারে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র প্রদর্শনী ও সাংষ্কৃতিক অনুষ্ঠান শেষে গুণী এ ৫ ব্যক্তিকে সংবর্ধনা প্রদান করা হয়।


সিলেট জেলা যুবলীগের সভাপতি শামীম আহমদ ভিপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. শামীম আহমদের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তব্য সিলেট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নাসির উদ্দিন খাঁন বলেন,

গুনীজনকে সম্মান দিলে সমাজে গুনীজন জন্মায়। আওয়ামী লীগ সব সময় গুণী ও ত্যাগীকে সম্মান দেয়। সেই ধারাবাহিকতা রক্ষা করেছে সিলেট জেলা যুবলীগ। বঙ্গবন্ধুর ভাষণের ৫ প্রত্যেক্ষদর্শীকে সম্মাননা প্রদান স্মরণীয় হয়ে থাকবে।


তিনি আরো বলেন, তারুণ্যে ভরা সিলেট জেলা যুবলীগ সব সময় ডায়নামিক কাজ করে। জাতির পিতার ৭ মার্চের ভাষন একটি ইতিহাস, বাঙালির জাতির গৌরব, স্বাধীনতার স্বীকৃতিস্বরূপ। সরাসরি যারা এ জ্বালাময়ী ভাষন শুনতে পেরেছেন তারাই যুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলেন। সেই সরাসরি ভাষণ শোনা ৫ ব্যক্তিকে সম্মাননা দিয়ে সিলেট জেলা যুুবলীগ প্রশংসনীয় কাজ করেছে।


এর আগে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধভিত্তিক চলচিত্র উদ্ধোধন করেন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক এমপি শফিকুর রহমান চৌধুরী। এসময় আরো বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রলীগের সভাপতি নাজমুল ইসলাম।


অনুষ্ঠানে সিলেট জেলা ও আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেটসানডটকম-পিআইসি

এ জাতীয় আরো খবর

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল  করেছ সিলেট জেলা বিএনপি

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল করেছ সিলেট জেলা বিএনপি