বৃহস্পতিবার, ২ মে ২০২৪ইংরেজী, ১৯ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

জাফলংয়ে যুবতীর ঝুলন্ত মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার, গোয়াইনঘাট

২০২২-০৩-১৬ ০৮:৫৩:১৪ /

সিলেটের গোয়াইনঘাট উপজেলার জাফলংয়ে গলায় ফাঁস দেওয়া এক যুবতীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। মঙ্গলবার (১৫ মার্চ) রাত সাড়ে ৮টার দিকে মোহাম্মদপুর এলাকার ভাড়া বাসা থেকে গোয়াইনঘাট থানা পুলিশ লাশটি উদ্ধার করে।

নিহত ওই যুবতীর নাম লাভলি দাশ (১৮)। সে সুনামগঞ্জ জেলার শান্তিগঞ্জ উপজেলার ছয়ারা গ্রামের শ্যাম চরণ দাশের মেয়ে। নিহত লাভলি দাশ তার বাবা ও ভাইয়ের সাথে দীর্ঘদিন ধরে জাফলংয়ের বিভিন্ন এলাকায় ভাড়াটিয়া হিসেবে বসবাস করে আসছিল।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, লাভলি মঙ্গলবার সন্ধ্যায় পরিবারের লোকজনের অজান্তে জাফলংয়ের মোহাম্মদপুর এলাকায় নিজ বসত ঘরের (ভাড়াটিয়া বাসার) আড়ার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।

বিষয়টি টের পেয়ে বাড়ির লোকজন তাৎক্ষণিকভাবে পুলিশকে অবহিত করলে থানার এসআই আব্দুল আহাদ লাশ উদ্ধার ও প্রাথমিক সুরতাহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠান।

তবে, ঠিক কি কারণে লাভলী আত্নহত্যা করেছে তা প্রাথমিকভাবে জানা যায়নি। খবর পেয়ে গোয়াইনঘাট থানা'র ওসি পরিমল চন্দ্র দেব ও পরিদর্শক (তদন্ত) ওমর ফারুক মোড়ল ঘটনাস্থল পরিদর্শন করেন।

থানার অফিসার ইনচার্জ পরিমল চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে। সিলেটসানডটকম-এবিসি

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২