রবিবার, ৫ মে ২০২৪ইংরেজী, ২১ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

সরকার উন্নয়নের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে : এমপি হাবিব

দক্ষিণ সুরমা সংবাদদাতা::

২০২২-০৩-১২ ০৮:৪৭:০৪ /


 

প্রতিনিধি: সিলেট-৩ আসনের এম.পি হাবিবুর রহমান হাবিব বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। সকলকে ঐক্যবদ্ধ থাকলে দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত থাকবে।

সিলেট- ৩ আমার নির্বাচনী এলাকার জনগণের আশা আকাঙ্খা পূরণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি কাজ করে যাচ্ছি। আমি যা বলি তা করব। আপনারা হতাশ হবেন না। আওয়ামীলীগ সরকারের আমলে যে উন্নয়ন হচ্ছে অতীতে কোন সরকারের আমলে তা হয়নি। আগামী জুন মাসের মধ্যে বড়বাঘা নদীতে সেতু নির্মাণ কাজ শুরু হবে। ৯ কোটি টাকা ব্যয়ে বালাগঞ্জ উপজেলা পরিষদ ভবন নির্মাণ করা হবে। কুশিয়ারা নদীতে সেতু নির্মাণ প্রক্রিয়া শুরু হয়েছে। বালাগঞ্জ উপজেলা মডেল মসজিদ নির্মাণ কাজ এগিয়ে চলেছে। সকলের সহযোগিতার মাধ্যমে সরকারের উন্নয়ন জনগণের দোড়গোড়ায় পৌছে দিতে আমি অঙ্গীকারবদ্ধ।


এম.পি হাবিবুর রহমান হাবিব শনিবার দুপুরে ১১ কোটি ২৬ লাখ টাকা ব্যয়ে সিলেট সুলতানপুর ও বালাগঞ্জ সড়কে যান মোহাম্মদ খালের উপর পাকা সেতু নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষ্যে দেওয়ান বাজার ও পশ্চিম গৌরিপুর ইউনিয়ন আওয়ামীগের যৌথ উদ্যোগে স্থানীয় আজিজপুর বাজারে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।


এসময় উপস্থিত ছিলেন সড়ক ও জনপদ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোস্তাফিজুর রহমান, উপ-বিভাগীয় প্রকৌশলী, নূরে আলম সিদ্দিক, বালাগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার রুজিনা খানম, বালাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনহার মিয়া, সহ-সভাপতি আব্দুল মালিক রুনু, আবু বকর সিদ্দিক, কাজল লস্কর, যুগ্ম সাধারণ সম্পাদক এম.এ মতিন, জেলা পরিষদ সদস্য লোকন মিয়া, দেওয়ান বাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মালিকের সভাপতিত্বে ও পশ্চিম গৌরীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জুনেদ আহমদের পরিচালনায় আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা পরিষদ সদস্য লোকন মিয়া, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন চেয়ারম্যান আব্দুর রহমান মাখন, আওয়ামীলীগ নেতা শিরমান উদ্দিন, ময়নুল হক সালেহ, খন্দকার ছালেহ আহমদ, মদন মোহন বিশ্ববিদ্যালয়ের সাবেক সভাপতি অরুন দেবনাথ সাগর, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আমির হোসেন নুরু। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আব্দুস সহিদ, দুদু মিয়া, এস.এ কাইয়ুম, দিলু মিয়া প্রমুখ।

 


সিলেটসানডটকম/এসএ

 

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২