সোমবার, ৬ মে ২০২৪ইংরেজী, ২৩ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

ফেঞ্চুগঞ্জে রেললাইনের পাশ থেকে উদ্ধার হওয়া লাশটি নয়নের

ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি ::

২০২২-০২-২৬ ১৪:৩৬:২৫ /

সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার মোমিনছড়া চা বাগানের রেললাইনের পাশ থেকে উদ্ধার হওয়া ক্ষত বিক্ষত লাশের পরিচয় মিলেছে। তার নাম নয়ন দেবনাথ (১৮)। নিহত নয়ন কুমিল্লা জেলার জাঙ্গুয়া বাজার থানার দৌলতপুর গ্রামের দিলীপ চন্দ্র দেবনাথের ছেলে।

ফেঞ্চুগঞ্জ উপজেলার ফেঞ্চুগঞ্জ বাজারের উপমা ফ্যাশন নামে একটি কাপড়ের দোকানে কর্মচারী হিসেবে চাকরি করতেন। গত শুক্রবার সকাল ৯টায় সিলেট রেলওয়ে পুলিশ। একটি এ্মরদেহ উদ্ধার করে। ক্ষত বিক্ষত ছিল লাশটি। গতকাল পরিবারের লোকজন লাশ শনাক্ত করেন।

ঘটনা নিহত নয়নের বাবা বাদী হয়ে সিলেট রেলওয়ে থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে বলা হয়, নিহত নয়ন ফেঞ্চুগঞ্জ উপজেলার ফেঞ্চুগঞ্জ বাজারের উপমা ফ্যাশন নামে একটি কাপড়ের দোকানে কর্মচারী হিসেবে চাকরি করত। সেই দোকানের মালিক দুর্জয় দেবনাথ ভৌমিক গত বৃহস্পতিবার বিকেলে নয়নের মাকে মোবাইলে কল দিয়ে জানান, নয়ন ইদানিং অস্বাভাবিক চলাফেরা করছে ।

এরপর ওইদিন রাতে নয়ন একপর্যায়ে তার মাকে মোবাইলে কল করে বলে, ‘আমাকে মেরে ফেলবে’। তখন নয়নের মা দোকানের মালিক দুর্জয়ের চাচা চন্দন দেবনাথ ভৌমিককে কল করে বলেন, ‘আজ রাত পর্যন্ত আমার ছেলেকে দেখেশুনে রাখেন’।

ওইদিন রাত সাড়ে ১০টা থেকে নয়নের মোবাইল ফোন বন্ধ পান তার মা ও বাবা। দীর্ঘ সময় ফোন বন্ধ দেখে চিন্তিত হয়ে যান নয়নের মা ও বাবা।রাত ১১টায় দোকানের মালিক দুর্জয় দেবনাথ ভৌমিককে ফোনে কল করে নয়নের কথা জিজ্ঞেস করেন। দুর্জয় নয়নের মোবাইল ফোন বন্ধ দেখে এত রাত তাকে কোথায় খুঁজবো বলে নয়নের মাকে জানান। গত শুক্রবার দুপুর ২টায় নয়নের ফোনে কল দেন তার মা।

নয়নের ফোনে কল রিসিভ করে রেলওয়ে পুলিশের একজন সদস্য জানান, নয়নের মরদেহ সিলেট রেলওয়ে থানায় নিয়ে আসা হয়েছে। রেলওয়ে পুলিশ সূত্রে জানা যায়, ধারালে অস্ত্র দিয়ে নয়নের গলা কাটা। মাথা খুঁজে পাওয়া যায়নি। ডান হাত অর্ধ মুষ্টি বন্ধ অবস্থায়।

বাম হাতের বোগল থেকে পেট পর্যন্ত ধারালো অস্ত্র দিয়ে কাটা। বাম হাত খুঁজে পাওয়া যায়নি। বুকে থেতলানো কালো জখম। পিছনে কোমড়ের উপরের অংশ কেটে নাড়িভূড়ি বেরিয়ে এসেছে।

নয়নের বাবা দিলীপ চন্দ্র দেবনাথ জানান, আমার ছেলে নয়নের লাশের ময়নাতদন্ত শেষে মরদেহ কুমিল্লায় নিয়ে যাওয়া হচ্ছে। এ ঘটনায় আমি বাদী হয়ে সিলেট রেলওয়ে থানায় হত্যা মামলা দায়ের করতে চাইলে রেলওয়ে পুলিশ অভিযোগে আসামিদের নাম লিখেননি। শুধু অভিযোগ ও ঘটনার বর্ণনা লিখেছেন। আমার ছেলেকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

সিলেটসানডটকম-এআরসি

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২