বৃহস্পতিবার, ২ মে ২০২৪ইংরেজী, ১৯ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

প্রধানমন্ত্রী দেশের শীতার্ত মানুষের পাশে আছেন : অধ্যাপক জাকির

সিলেট সান ডেস্ক::

২০২২-০২-২৬ ১২:০৬:১৩ /

সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক মো: জাকির হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সরকার দেশের শীতার্ত মানুষের পাশে রয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। তৃণমূল থেকে শুরু করে সর্বশ্রেণীর মানুষের প্রতি তিনি নজর রেখে কাজ করে যাচ্ছেন।

শেখ হাসিনা সরকার ক্ষমতায় থাকলে একের পর এক উন্নয়ন সাধিত হয়। তাই সবাইকে দেশের উন্নয়নের জন্য আওয়ামীলীগ সরকারকে ঠিকিয়ে রাখতে হবে।

তিনি আরো বলেন, আমাদের সিলেটে-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমিন সিলেটকে যেভাবে উন্নয়নের পথে এগিয়ে নিয়ে যাচ্ছেন তার পাশে থেকে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করে যেতে হবে। সমাজের হতদরিদ্র মানুষের শীতের কষ্ট লাগবে সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান তিনি।

 

(২৬ ফেব্রুয়ারি) শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় সিলেট সিটি কর্পোরেশনের ১নম্বর ওয়ার্ড কাউন্সিলের কার্যালয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমিন এর পক্ষ থেকে শীতার্ত ও গরীব অসহায়দের মাঝে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

 

১নম্বর ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদীর সভাপতিত্বে ও ১নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদকা মুফতি আব্দুল খাবিরের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ১,২,৩ নম্বর মহিলা কাউন্সিলর এডভোকেট সালমা সুলতানা,

১নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জুনেদ আহমদ শওকত,দরগাহ বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি মো: কবির চৌধুরী, অর্ণব সমাজ কল্যাণ সংঘের সভাপতি মো: ইয়াহিয়া আহমদ, পায়রা সমাজ কল্যাণ সংঘের মাহমুদুল হক মাসুম, পায়রা সমাজ কল্যাণ সংঘের উপদেষ্ঠা সাদিক মিয়া।

অন্যানের মধ্যে বক্তব্য রাখেন, নিজাম উদ্দিন, সৈয়দ সাব্বির আহমদ, এস. এম সাদাত, লিয়াকত আহমদ, লিটন আহমদ, নজরুল ইসলাম, নজির হোসেন, জাহেদ শাহ, মাসুদ প্রমুখ।

সিলেটসানডটকম-এবিসি

এ জাতীয় আরো খবর

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল  করেছ সিলেট জেলা বিএনপি

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল করেছ সিলেট জেলা বিএনপি