শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ইংরেজী, ১৪ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ সিলেটে ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২ সুনামগঞ্জে ট্রাক সিএনজি সংঘর্ষে একজন নিহত দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

গোয়াইনঘাটে উপজেলা বিএনপির কমিটি গঠন

গোয়াইনঘাট প্রতিনিধি::

২০২২-০২-২৫ ০৬:৩৬:০৯ /

 


সিলেটের গোয়াইনঘাট উপজেলা বিএনপির নতুন কমিটিতে সভাপতি হয়েছেন মাহবুব আলম ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন জসিম উদ্দিন।


গত বৃহস্পতিবার বিকেলে ফতেহপুর ইউনিয়নের মুজিব কমিউনিটি সেন্টারে গোয়াইনঘাট উপজেলা বিএনপির দ্বিবার্ষিক সম্মেলনের পর কাউন্সিলের মাধ্যমে এ কমিটি গঠন করা হয়।

সভাপতি ও সাধারণ সম্পাদক ছাড়াও জ্যেষ্ঠ সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন এম এ মতিন। যুগ্ম-সাধারণ সম্পাদক হয়েছেন মাহবুব আহমদ এবং সাংগঠনিক সম্পাদক পদে জয়নাল আবেদিন পূণরায় নির্বাচিত হয়েছেন।


সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. এমরান আহমদ চৌধুরীর সঞ্চালনায় ও গোয়াইনঘাট উপজেলা বিএনপি'র আহ্বায়ক  ওসমান গনির সভাপতিত্বে দ্বিবার্ষিক কাউন্সিলের উদ্বোধন করেন সিলেট জেলা বিএনপি'র আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার।


প্রধান অতিথির বক্তব্য রাখেন, বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও সাবেক সাংসদ কলিম উদ্দিন আহমদ মিলন।


বিশেষ অতিথি ছিলেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য এড. শামীম আহমদ।
এছাড়াও সাবেক জেলা বিএনপির সহ-সভাপতি ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরীসহ জেলা ও উপজেলার অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।


সিলেটসানডটকম/এসএ

এ জাতীয় আরো খবর

সিলেটে ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

সিলেটে ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

দেবাশীষ দেবুর মায়ের মৃত্যুতে ইমজা শোক

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা

পরলোকে সাংবাদিক দেবাশীষ দেবুর মা