রবিবার, ৫ মে ২০২৪ইংরেজী, ২২ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

রোটারী ইন্টারন্যাশনাল'র ১১৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

সিলেট সান ডেস্ক::

২০২২-০২-২৪ ০৫:৪১:১৯ /

সিলেট শিক্ষা বোর্ডের চেয়ারম্যান প্রফেসর ড. রমা বিজয় সরকার বলেছেন, রোটারিয়ানদেরকে আন্তরিকতার সাথে মানবতার সেবায় কাজ করতে হবে।

পুরস্কারের লোভে নয়, মানবসেবার লক্ষ্য নিয়ে কাজ করলে এর প্রতিদান অবশ্যই পাওয়া যাবে। সুন্দর সমাজ বিনির্মাণে রোটারিয়ানরা বিশ্বব্যাপী কাজ করে যাচ্ছেন।

সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর উন্নয়ন, স্বাস্থ্য, শিক্ষার বিস্তারসহ নানা ক্ষেত্রে রোটারিয়ানদের অবদান ব্যাপক।  তিনি এ ধরনের একটি অনুষ্ঠানের আয়োজনের জন্য রোটারি ডিস্ট্রিক্ট ৩২৮২ এর ডিস্ট্রিক্ট গভর্নর এবং আয়োজক রোটারী ক্লাব অব সিলেট সেন্টালের সকল নেতৃবৃন্দদের ধন্যবাদ জানান।

তিনি রোটারী ক্লাবের পাশাপাশি  সমাজের বিত্তবানদের সুবিধাবঞ্চিত মানুষের পাশে  দাঁড়ানোর জন্য আহ্বান জানান।

(২৩ ফেব্রুয়ারি) বুধবার রাতে নগরীর জেলরোডস্থ একটি অভিজাত রেস্টুরেন্টে রোটারি ক্লাব অব সিলেট সেন্টাল-৩২৮২ এর আয়োজিত রোটারী ইন্টারন্যাশনাল এর ১১৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি কথাগুলো বলেন।

রোটারি ক্লাব অব সিলেট সেন্টালের প্রেসিডেন্ট রোটারিয়ান মোহাম্মদ শামসুদ্দিন পিএইচএফ এর সভাপতিত্বে ও রোটারী বার্থডে উদযাপন কমিটির চেয়ারম্যান ডেপুটি গভর্ণর রোটারিয়ান পিপি মো: নজরুল ইসলাম পিএইচএফ এর

পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন পাষ্ট ডিস্ট্রিক গভর্ণর ইঞ্জিনিয়ার আব্দুল লতিফ এমপিইচএফ এমডি,পাস্ট ডিস্ট্রিক্ট গভর্ণর শহিদ আহমদ চৌধুরী এমপিএইচএফ,

পাষ্ট ডিস্ট্রিক গভর্ণর এবং ডিস্ট্রিক ট্রেইনার প্রিন্সিপাল লেফটেনেন্ট কর্ণেল অবসর প্রাপ্ত আতাউর রহমান পীর পিএইচএফ।

শুভেচ্ছা বক্তব্য রাখেন রোটা: পিপি সিদ্দিকুর রহমান  পিএইচএফ, রোটারি ডিষ্ট্রিক ৩২৮২ এর ফার্স্ট লেডি রোটা: ফিরোজা রহমান, এসিসট্যান্ট গভর্ণর রোটা: পিপি এম এ রহিম  আরএফএসএম।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, কমিটির অন্যতম সদস্য রোটাঃ পিপি বিকাশ কান্তি দাস পিএইচএফ এবং সিলেট অঞ্চলের (সুরমা জোন, কুশিয়ারা জোন ও খোয়াই জোন) এর সকল ক্লাব প্রেসিডেন্ট।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত পাঠ করেন রোটা: পিপি তৈয়বুর রহমান আরএফএসএম, জাতীয় সংগীত পরিবেশন করেন রোটা: পিপি এডভোকেট ড. এম শহিদুল ইসলাম এড.পিএইচএফ, রোটারী ইনভোকেশন রোটাঃ আহমেদ রশীদ চৌধুরী আরএফএসএম।

অনুষ্ঠানে অতিথিদের ফুল দিয়ে বরণ করেন দয়ামীর কলেজের প্রিন্সিপাল প্রফেসর রোটা: পিপি সাব্বির আহমদ, আরএফএসএম, রোটা: পিপি এম এ মুকিত  আরএফএসএম, রোটা: পিপি এম জিয়াউল হক এমপিএইচএফ,

রোটা: পিপি রহুল আলম আরএফএসএম ও এসিস্ট্যান্ট গর্ভনর রোটা: পিপি এম এ রহিম আরএফএসএম। রোটারী ক্লাব অব সিলেট সেন্টালের পক্ষ থেকে অতিথিদের শুভেচ্ছা স্মারক ও সর্বোচ্চ রেজিষ্ট্রেশনকারী রোটারী ক্লাব অব রাইজিং ষ্টার,

রোটারী ক্লাব অব গ্রীণ সিটি, রোটারী ক্লাব অব গোল্ডেন সিটিকে সার্টিফিকেট প্রদান করা হয়। ধন্যবাদ জ্ঞাপন করেন রোটা: হুমায়ন ইসলাম কামাল, আরএসএফএম।

সিলেটসানডটকম-বিএসএম

এ জাতীয় আরো খবর

উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ  হলেন ডা  শাহানা ফেরদৌস

উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা