মঙ্গলবার, ৭ মে ২০২৪ইংরেজী, ২৪ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির কাউন্সিল সম্পন্ন

সিলেট সান ডেস্ক::

২০২২-০২-২৩ ১০:৩৬:০৫ /

 


সিলেট জেলা বিএনপির আহ্বায়ক কামরুল হুদা জায়গীরদার বলেছেন, আওয়ামী সরকার নিজেদের লোক দিয়ে নির্বাচন কমিশন গঠন করে দেশে আরেকটি প্রহসনের নির্বাচনের আয়োজন করতে যাচ্ছে। তারা গণতন্ত্রকে ধ্বংস করে দেশে একদলীয় বাকশাল শাসন প্রতিষ্ঠার ষড়যন্ত্র করছে। কিন্তু বহুদলীয় গণতন্ত্রের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আদর্শের সৈনিকেরা সরকারের ষড়যন্ত্র নস্যাত করতে প্রস্তুত রয়েছে। তৃনমূল হচ্ছে বিএনপির প্রাণ।

তিনি বলেন, তৃণমূল বিএনপিকে শক্তিশালী করতে কাউন্সিলের মাধ্যমে নেতা নির্বাচিত করা হচ্ছে। সকলের সম্মিলিত প্রচেষ্টায় সিলেট জেলা বিএনপির কাউন্সিলকে সফল ও সার্থক করতে আহ্বায়ক কমিটি কাজ করছে। আজকের নির্বাচিত নেতারা কাউন্সিলের মাধ্যমে তাদের জেলা অভিভাবক নির্বাচিত করবেন।

তিনি বুধবার সিলেট জেলার ফেঞ্চুগঞ্জ উপজেলা বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। উপজেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ বদরুজ্জামান খিজিরের সভাপতিত্বে, বিএনপি নেতা এনায়েত হোসেন রুহেল ও রেজাউল করিম ইমনের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত কাউন্সিলে ভোটের মাধ্যমে ওয়াহিদুজ্জামান সুফি সভাপতি, তসলিম আহমদ নিহার সাধারণ সম্পাদক, মঈনুদ্দিন সিনিয়র সহ-সভাপতি, গোলাম কিবরিয়া খান যুগ্ম সাধারণ সম্পাদক ও ইমরান আহমদ সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হন।

কাউন্সিলে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ব্যারিষ্টার আব্দুস সালাম, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহ্বায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ, আব্দুল কাইয়ুম চৌধুরী, মঈনুল হক চৌধুরী, আব্দুল মান্নান, ফখরুল ইসলাম ফারুক, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, মামুনুর রশীদ মামুন, এডভোকেট এমরান আহমদ চৌধুরী, বিএনপি নেতা কামাল আহমদ, জেলা আহ্বায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামাল, মাহবুবুল হক চৌধুরী, শামীম আহমদ, জেলা বিএনপি নেতা কামরুল হাসান শাহীন, জেলা বিএনপির সাবেক সহ কোষাধ্যক্ষ এডভোকেট আহমদ রেজা, সাবেক সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক ও দিদার ইবনে তাহের লস্কর, দক্ষিণ সুরমা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক কোহিনুর আহমদ, জেলা যুবদলের আহ্বায়ক কমিটির সদস্য আলী আহমদ আলম, বিএনপি নেতা এডভোকেট ওবায়দুর রহমান ফাহমি, সাবেক ছাত্রনেতা শিপু আহমদ ও মাহবুব আলম প্রমুখ।

 

সিলেটসানডটকম/এসএ

এ জাতীয় আরো খবর

উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ  হলেন ডা  শাহানা ফেরদৌস

উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা