বৃহস্পতিবার, ২ মে ২০২৪ইংরেজী, ১৯ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

গোলাপগঞ্জে দু'পক্ষের সংঘর্ষে নিহতের ঘটনায় আটক ৪

গোলাপগঞ্জ প্রতিনিধি::

২০২২-০২-১৯ ১০:৩৫:৪৬ /

নিহত তারিফ আহমদ



সিলেটের গোলাপগঞ্জে ফুটবল খেলাকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে এক ব্যক্তি নিহত হওয়ার ঘটনায় ৪ জনকে আটক করা হয়েছে।

গত শুক্রবার রাতে রণকেলী নুরুপাড়া এলাকা থেকে অভিযান চালিয়ে তাদেরকে আটক করে গোলাপগঞ্জ থানা পুলিশ।

আটককৃতরা হলেন- রণকেলী পূর্ব দিঘীরপাড় নুরু পাড়া এলাকার  মুক্তা মুয়ার ছেলে আবিদুর রহমান (১৯), কবির হোসেন এমরানের ছেলে আতিকুল ইসলাম নিপু (১৯), মৃত পছন আলীর ছেলে আব্দুস সালাম (৫৪), মৃত আবদুস ছত্তারের ছেলে কবির হোসেন এমরান (৫০) ।

উল্লেখ্য গত শুক্রবার পৌর এলাকার ৯নং ওয়ার্ডের নুরুপাড়া রঙ্গাই বিছরা গ্রামে ফুটবল খেলাকে কেন্দ্রে করে দুপক্ষের সংঘর্ষে তারিফ আহমদ (২৩) নামের এক যুবক নিহত হন। নিহত যুবক পৌর এলাকার ৭নং ওয়ার্ডের রনকেলী নয়াগ্রাম এলাকার তখলিছ আলীর পুত্র । এঘটনায় আহত হয়েছেন ২ জন । গুরুতর আহত অবস্থায় পারভেজ আহমদ (২২) ও আবু সুফিয়ান (২৮) বর্তমানে সিলেট নর্থইস্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

এদিকে বিকেল ৫টায় সংঘর্ষে নিহত তারিফ আহমদ এর দাফন সম্পন্ন হয়েছে। গোলাপগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনর রশীদ চৌধুরী বলেন, সংঘর্ষে একজন নিহতের হওয়ার ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে। আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।


সিলেটসানডটকম/এসএ

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২