বুধবার, ১ মে ২০২৪ইংরেজী, ১৮ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

গোলাপগঞ্জে ফুটবল খেলা নিয়ে সংঘর্ষে যুবক নিহত, আহত ২

গোলাপগঞ্জ প্রতিনিধি ::

২০২২-০২-১৮ ১১:২১:৫৪ /

সিলেটের গোলাপগঞ্জে ফুটবল খেলা নিয়ে দুই পক্ষের সংঘর্ষে তারিক আহমদ (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। শুক্রবার বিকেলে পৌর এলাকার ৯ নম্বর ওয়ার্ডের নুরুপাড়া রঙ্গাই বিছরা গ্রামে এ ঘটনাটি ঘটে।

নিহত তারিক পৌর এলাকার ৭ নম্বর ওয়ার্ডের রনকেলী নয়াগ্রাম এলাকার তখলিছ আলীর ছেলে। এ ঘটনায় আরও দুজন আহত হয়েছেন। তাদের অবস্থাও আশংকাজনক বলে জানা বলে জানা গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন নিহতের ভাই রেজন আহমদ।

আহতরা হলেন- একই গ্রামের তছন আলীর ছেলে আবু সুফিয়ান ও পারভেজ আহমদ ।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে ফুটবলে খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। এসময় এক পক্ষের ছুরিকাঘাতে তারিক আহমদকে ছুরিকাঘাত করা হয়। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান। এ ঘটনায় আরও ২ থেকে ৩ জন আহত হয়েছেন। স্থানীয়রা তাদের সিলেট ওসমানী হাসপাতালে ভর্তি করেছেন।

গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী নিহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘তাৎক্ষণিক খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।’

 

সিলেটসানডটকম-এবিসি

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২