শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

সিলেট মহানগর আ. লীগের নেতৃবৃন্দের সাথে ২৭ নং ওয়ার্ড আ. লীগের মতবিনিময়

সিলেট সান ডেস্ক::

২০২২-০২-১৪ ০৫:৩৩:২০ /


সিলেট মহানগর আওয়ামী লীগের উপ কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতৃবৃন্দের সাথে সিলেট মহানগর ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। গত শনিবার (১২ ফেব্রুয়ারি) রাতে গোটাটিকরস্থ একটি কমিউনিটি সেন্টারে এই মতবিনিময় সভার আয়োজন করা হয়।


সভায় সভাপতিত্ব করেন সিলেট মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও মহানগর আওয়ামী লীগের উপকমিটির ২৫, ২৬ ও ২৭নং ওয়ার্ডের আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক।

 

সভাপতির বক্তব্যে তিনি বলেন, বাংলাদেশের অগ্রযাত্রাকে রুখে দিতে স্বাধীনতাবিরোধী শক্তি বিদেশীদের নিয়ে ষড়যন্ত্র করে যাচ্ছে৷ দেশবিরোধী এ সকল ষড়যন্ত্র মোকাবেলা করতে আওয়ামী লীগকে শক্তিশালী করার কোনো বিকল্প নেই। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সিলেট মহানগর আওয়ামী লীগ ২৭টি ওয়ার্ডে আওয়ামী লীগকে সুসংগঠিত করতে ইউনিট কমিটি গঠনসহ বিভিন্ন কার্যক্রম গ্রহণ করেছে।


উপ কমিটির অন্যতম সদস্য ও মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট সৈয়দ শামীম আহমেদের পরিচালনায় সভায় বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক কবির উদ্দিন আহমদ, সিলেট মহানগর আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক ও উপ কমিটির সদস্য কাউন্সিলর মখলিছুর রহমান কামরান,

মহানগর আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ও উপ-কমিটির সদস্য মহীউদ্দিন লোকমান,  মহানগর আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক আসমা বেগম, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সদস্য কাউন্সিলর মো. আজম খান, মহানগর আওয়ামী লীগের সদস্য ও উপ-কমিটির সদস্য অ্যাডভোকেট কিশোর কুমার কর, মহানগর আওয়ামী লীগের সদস্য ও উপ-কমিটির সদস্য সাব্বির খান।

 

সভার শুরুতে সাংগঠনিক রিপোর্ট পেশ করেন ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. ছয়েফ খান। কোরআন তেলাওয়াত করেন ধর্ম বিষয়ক সম্পাদক আমিনুর রহমান।


সভায় আরো বক্তব্য রাখেন ২৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মো. নিজাম উদ্দিন ইরান, সাধারণ সম্পাদক মো. ছয়েফ খান, সহ-সভাপতি আব্দুল জলিল ময়না, মহিবুর রহমান শাজাহান, এডভোকেট বিপ্লব কান্তি দে মাধব, আব্দুল মান্নান, যুগ্ম সম্পাদক জুয়েল আহমদ, বিলাল আহমদ, আইন সম্পাদক অ্যাডভোকেট প্রতাপ চন্দ্র নাথ, দপ্তর সম্পাদক রাসেল আহমদ, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক লক্ষণ কর, তথ্য ও গবেষণা সম্পাদক আবুল হোসেন খান,

 সাংস্কৃতিক সম্পাদক মইনুল হোসেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গুলজার খান, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক মাহতাব উদ্দিন জয়েন, সাংগঠনিক সম্পাদক আবদুস সালাম উজ্জ্বল, সদস্য আব্দুস সালাম, বিনেশ কর দুলু, আব্দুল মতিন চৌধুরী, ফয়সল মাহমুদ মগনী, শ্রীদাম পাল, শামীম আহমদ, আব্দুল মুক্তাদির,

 ফজলুল হক, মইনুদ্দিন,  শাহাবুদ্দিন, এনামুর রহমান, আলী আহমেদ বাবুধন, শওকত আলী, মানিক রায়, নজির আহমদ, জামাল উদ্দিন প্রমুখ। সভাসিলেটসানডটকময় ২৭ নং ওয়ার্ডে আওয়ামী লীগের ইউনিট কমিটি গঠন নিয়ে আলোচনা করা হয় এবং দলকে সুসংগঠিত করার তাগিদ দেয়া হয়।
সিলেটসানডটকম-বিবিসি

এ জাতীয় আরো খবর

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল  করেছ সিলেট জেলা বিএনপি

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল করেছ সিলেট জেলা বিএনপি