শুক্রবার, ৩ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

সাংবাদিক পরিচয়ে স্বাস্থ্য অধিদপ্তরের পরিচালক ডা. হিমাংশু লাল'র কাছে চাঁদা দাবি

সিলেট সান ডেস্ক ::

২০২২-০২-১৩ ১১:২৪:৫১ /

সাংবাদিক পরিচয় দিয়ে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ডা. হিমাংশু লাল রায়ের কাছে চাঁদা দাবি করা হয়েছে। এ বিষয়ে রোববার কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

জিডিতে ডা. হিমাংশু লাল রায় উল্লেখ করেন, গত কয়েকদিন ধরে সাংবাদিক পরিচয়ে বিভিন্ন মোবাইল নাম্বার থেকে তাঁর ব্যবহৃত মোবাইল নাম্বারে ফোন করে নানা অজুহাতে টাকা দাবি করছে দুস্কৃতকারীরা।

টাকা না দিলে সোস্যাল মিডিয়াসহ গণমাধ্যমে বিভিন্ন ধরনের মানহানিকর তথ্য প্রচার করা হবে বলে সাংবাদিক পরিচয় দানকারী লোকেরা হুমকি প্রদান করছে। এছাড়াও ডা. হিমাংশু লাল রায়কে প্রাণনাশেরও হুমকি দিচ্ছে তারা।

এ বিষয়ে পুলিশের কাছে আইনি সহায়তা ও নিরাপত্তার স্বার্থে স্বাস্থ্য অধিদপ্তরের সিলেট বিভাগীয় পরিচালক ও নগরীর দাড়িয়াপাড়া এলাকার বাসিন্দা ডা. হিমাংশু লাল রায় থানায় সাধারণ ডায়েরি করেছেন।

এ বিষয়ে ডা. হিমাংশু লাল রায় রোববার সন্ধ্যায় বলেন, আমার মনে হচ্ছে- যারা এমন কাণ্ড ঘটাচ্ছে তারা আসলে প্রকৃত সাংবাদিক নয়। কোনো দুস্কৃতকারী। আমি পুলিশের সহযোগিতা চেয়েছি। আশা করছি শীঘ্রই তারা চিহ্নিত ও গ্রেফতার হবে।

জিডি’র বিষিয়টি নিশ্চিত করে কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ আলী মাহমুদ বলেন, বিষয়টি নিয়ে পুলিশ কাজ শুরু করছে। প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে হুমকিদাতাদের খুঁজে বের করার চেষ্টা চলছে।

সিলেটসানডটকম_বিবিসি

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২