বুধবার, ১ মে ২০২৪ইংরেজী, ১৮ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন বাংলাদেশী কর্মীদের ভিসা সহজ করতে যুক্তরাজ্য সরকারের প্রতি আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২

এইচএসসিতে স্কলার্সহোম মেজরটিলা কলেজের ধারাবাহিক সাফল্য

সিলেট সান ডেস্ক ::

২০২২-০২-১৩ ০৭:৩১:৩৩ /

স্কলার্সহোম মেজরটিলা কলেজ প্রতিবারের মতো এবারও এইচএসসি ২০২১ সালের পরীক্ষায় ৫০টি 'এ' প্লাসসহ শতভাগ পাশের কৃতিত্ব অব্যাহত রেখেছে।

শিক্ষার্থীদের এ সাফল্যে শিক্ষার্থী, অভিভাবক ও শিক্ষকরা দারুণ উচ্ছসিত। 'এ' প্লাস প্রাপ্ত অরুনাভ ভট্টাচার্য বলেন, আমার এ ফলাফল এর পিছনে আমার কলেজের শিক্ষকদের আন্তরিকতা ও আমার বাবা-মার ভূমিকা অনস্বীকার্য।

এসএসসিতে জিপিএ-৫ না পেয়ে ভেঙ্গে পরিনি বরং আরও উদ্দাম নিয়ে কলেজের শিক্ষকদের নির্দেশনায় আজ আমি জিপিএ-৫ পেয়েছি। 'এ'প্লাস প্রাপ্ত সুমাইয়া আলম ঊর্মি বলে, এসএসসি পরীক্ষায় কম জিপিএ নিয়ে এ কলেজে ভর্তি হওয়ার পর সবচেয়ে বেশি মোটিভেশন পেয়েছি

ক্লাস টিচার, বিষয় ভিত্তিক শিক্ষকদের কাছ থেকে, এবং কলেজের চমৎকার পরিবেশ আমাকে দারুণ ভাবে উৎসাহ যুগিয়েছে। করোনাকালীন সময়ে কলেজের অনলাইন ক্লাস গুলো খুব সহযোগিতা করেছে ভালো ফলাফল পেতে।

দুপুরে কলেজ ক্যাম্পাসে ২০২১ সালের এইচএসসি পরীক্ষার ফলাফল ঘোষণাকালে স্কলার্সহোম মেজরটিলা কলেজের অধ্যক্ষ মো. ফয়জুল হক চমৎকার ফলাফল অর্জন করায় শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক এবং ট্রাস্টের চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট সকলকে অভিনন্দন জানান।

এ ভালো ফলাফল অর্জনের পেছনে কলেজ শিক্ষকদের অফলাইন, অনলাইন ক্লাস ও পরীক্ষার পূর্ব মুহূর্তে তিনটি মডেল টেস্ট গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছে বলে তিনি উল্লেখ করেন। অর্জিত ফলাফল ধরে রেখে ভবিষ্যতে অধিকতর ভালো ফলাফল অর্জনের দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে অধ্যক্ষ হক শিক্ষক ও অভিভাবকসহ সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

এবারের এইচএসএসি পরীক্ষায় কলেজের ১৫২ জন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন। যার মধ্যে ৫০ জন 'এ' প্লাস ও ৮৭ জন 'এ'গ্রেড এবং ১৫ জন 'এ' মাইনাস পেয়ে সবাই উত্তীর্ণ হয়। সিলেটসানডটকম_পিআর-স্কলারসহোম

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২