বুধবার, ৮ মে ২০২৪ইংরেজী, ২৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

গোয়াইনঘাটে গরুসহ ৩ চোর আটক

গোয়াইনঘাট প্রতিনিধি ::

২০২২-০২-০১ ১০:৩০:৩৩ /

সিলেটের গোয়াইনঘাটে চুরি করে নিয়ে যাওয়ার সময় গরুসহ ৩ চোরকে আটক করা হয়েছে। মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার সালুটিকর এলাকার মিত্রিমহল গ্রাম থেকে স্থানীয় এলাকাবাসী তাদের আটক করে পুলিশের কাছে সোপর্দ করেন।

আটককৃতরা হলেন জালালাবাদ থানার রায়ের গাঁও গ্রামের নিজাম উদ্দিনের ছেলে আলামিন, পূর্বদশা গ্রামের আব্দুল হকের ছেলে মামুন ও একই এলাকার তৈয়বুর রহমানের ছেলে আলামিন।

পুলিশ সূত্রে জানা যায়, মঙ্গলবার উপজেলার নন্দীরগাঁও ইউনিয়নের মিত্রিমহল গ্রামের আব্দুল হকের ছেলে চাঁন মিয়ার কয়েকটি গরু একটি মাঠে চড়ানো ছিল। দুপুরে মামুন ও আলামিনসহ তিনজন মিলে গরু চুরি করে নিয়ে যায়।

এ সময় স্থানীয় এলাকাবাসী তাদের আটক করে গোয়াইনঘাট থানাধীন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রে সোপর্দ করেন। গোয়াইনঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে গরুর মালিক বাদী হয়ে থানায় মামলা করবেন। উদ্ধার হওয়া গরু মালিকের হেফাজতে দেওয়া হয়েছে।

সিলেটসানডটকম_এমআরএম

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২