শনিবার, ৪ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

নগরীতে এনআরবি ব্যাংক'র পরিচালক ইমতিয়াজ আহমদের শীতবস্ত্র বিতরণ

সিলেট সান ডেস্ক ::

২০২২-০১-৩০ ১১:৫৭:১৩ /

শীতে কাঁপছে সিলেট। উষ্ণতার অভাবে নানা রোগে আক্রান্ত হচ্ছেন অসহায়-দুস্থ মানুষজন। এদের কথা মাথায় রেখে নগরীর বৃহত্তর রায়নগর এলাকার ৩ শতাধিক অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করেছেন এনআরবি ব্যাংক লিমিটেড'র শরীয়া বোর্ডের ভাইস চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী ইমতিয়াজ আহমেদ।

তাঁর পক্ষ থেকে রোববার (৩০ জানুয়ারি) রায়নগর সোনারপাড়াস্থ আবদুর রহমান জামিলের রাসোস-৩১ নম্বর বাসার প্রাঙ্গনে এই শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠিত হয়।

সাংবাদিক আতিকুর রহমান নগরীর পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট মহানগর আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও রেড ক্রিসেন্ট সিলেট ইউনিটের সেক্রেটারি মোঃ আব্দুর রহমান জামিল।

বক্তব্যে তিনি বলেন, করোনার কঠিন সময়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও সরকারের পাশাপাশি দেশের বিত্তবান এবং আর্থিক প্রতিষ্ঠানগুলো মানুষের পাশে দাঁড়িয়ে তাদেরকে সাধ্যমতো সহযোগীতার চেষ্ঠা চালাচ্ছেন তা সত্যিই প্রশংসার দাবীদার। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য উদাত্ত আহবান জানান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- যুক্তরাজ্য যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জামাল খান, এনআরবি ব্যাংক'র পরিচালক ইমতিয়াজ আহমদের ছোট ভাই ফয়সল আহমদ, এনআরবি ব্যাংক লালদিঘীরপার ব্রাঞ্চের ম্যানেজার প্রসান্ত কুমার সিংহ।

অতিথিরা রায়নগর এলাকাবাসীর পক্ষ থেকে এনআরবি ব্যাংকের পরিচালক ইমতিয়াজ আহমেদ এর কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন-সুদূর লন্ডন থেকে জন্মমাটির মানুষের টানে এই শীতবস্ত্র বিতরণের ব্যবস্থা করে দিয়েছেন। অনুষ্ঠানে ওয়ার্ল্ড বাংলা ফাউন্ডেশনের সদস্যরা স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালন করেন।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-নবদূত ফাউন্ডেশন'র প্রতিষ্ঠাতা সভাপতি ও মহানগর যুবলীগ নেতা এস ডি সুমেল, নিহাদ আহমদ, ওয়ার্ল্ড বাংলা ফাউন্ডেশন'র অর্থ সম্পাদক ওয়াহিদুজ্জামান সানি, আহমেদ মানি প্রমুখ।

সিলেটসানডটকম-এমআরএম

এ জাতীয় আরো খবর

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল  করেছ সিলেট জেলা বিএনপি

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল করেছ সিলেট জেলা বিএনপি