শনিবার, ৪ মে ২০২৪ইংরেজী, ২০ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

মানুষের ভাগ্য উন্নয়নে কাজ করছেন শেখ হাসিনা : জাকির হোসেন

সিলেট সান ডেস্ক ::

২০২২-০১-৩০ ১১:৪৮:৩৩ /

মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেছেন , বিশ্ব রাজনীতির কবি, রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনা হাজারো প্রচেষ্টা, ত্যাগ তিতিক্ষার পর দেশের রাজনীতিতে একজন সফল প্রধানমন্ত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন।

শুধু তাই নয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে বাংলাদেশের সাহসী এবং অগ্রগতিশীল উন্নয়ন কৌশল গ্রহণের ফলে সামগ্রিকভাবে অর্থনৈতিক প্রবৃদ্ধি, কাঠামোগত রূপান্তর ও সামাজিক অগ্রগতির মাধ্যমে বাংলাদেশ আজ বিশ্বের বুকে রোলমডেল হিসেবে বিশ্বে নেতৃত্বে দিচ্ছে।

বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশের রত্ন নয়, তিনি বিশ্বরত্ন। তিনি বাঙালি জাতির চেতনার প্রতীক। আমাদের অহংকার। যার অপ্রতিরোধ্য পথচলায় বাংলাদেশ আজ ছুটে চলছে উন্নয়নের মহাসড়কে। শেখ হাসিনা মানেই উন্নয়নের জয়জয়কার। বাংলাদেশের আস্থার প্রতীক। আমাদের সকলের অনুকরণীয় দৃষ্টান্ত।

জাকির হোসেন আরোও বলেন,  সফল প্রধানমন্ত্রী শেখ হাসিনা পূন্যভূমি সিলেটে হাজার হাজার কোটি টাকা উন্নয়ন খাতে বরাদ্দ করেছেন। করোনাকাল শুরু থেকে সিলেটসহ সারাদেশের মানুষের পাশে তিনি ছিলেন এবং আছেন।

শীতার্থ মানুষের পাশে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা বিভিন্নভাবে শীত বস্ত্র পাঠিয়েছেন। সিলেটের কোনো মানুষ যেনো শীতে না ভোগে তার তদারকি প্রধানমন্ত্রী সব সময় রাখেন। সিলেটের ২৭ টি ওয়ার্ডে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফল পররাষ্টমন্ত্রীর মাধ্যমে উন্নয়ন অব্যাহত রাখতে বিভিন্ন ভাবে সহযোগীতার হাত বাড়িয়েছেন।

 

আজ রোববার (৩০ জানুয়ারি) বিকেলে নগরীর ১৯ নং ওয়ার্ডে দপ্তরীপাড়া জামে মসজিদ সংলগ্ন মাঠে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং ১৯ ওয়ার্ড কাউন্সিলর এর নিজস্ব তহবিল হতে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অথিতির বক্তব্যে একথা বলেন। শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর এসএম শওকত আমীন তৌহিদ।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট জেলা আ'ওয়ামী লীগের সহ-সভাপতি ও সিলেট জেলা জর্জ কোর্টের স্পেশাল পিপি শাহ মোসাহীদ আলী, ও সিলেট মহানগর আওয়া লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুর রহমান জামিল।

 

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল এবং ১৯ ওয়ার্ড কাউন্সিলর এর নিজস্ব তহবিল হতে প্রায় ৩হাজার গরিব, অসহায় ও দরিদ্র পরিবারের মধ্যে শীত বস্ত্র প্রদান করা হয়।
 
সিলেটসানডটকম-এমাআরএম

এ জাতীয় আরো খবর

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

 বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

বর্জ্য ব্যবস্থাপনায় পরিবেশ মন্ত্রণালয়ের সাথে কাজ করতে আগ্রহী লাফার্জহোলসিম

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ওসমানীতে বিশ্ব হিমোফিলিয়া দিবস উপলক্ষে আলোচনা সভা

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল  করেছ সিলেট জেলা বিএনপি

ইলিয়াস আলীর সন্ধান দাবিতে স্মারকলিপি ও দোয়া মাহফিল করেছ সিলেট জেলা বিএনপি