শনিবার, ৪ মে ২০২৪ইংরেজী, ২১ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ এপিবিএন সিলেট এর কেন্দ্রীয় জামে মসজিদের উদ্বোধন

গোয়াইনঘাটে নির্বাচনী প্রচার চালাতে গিয়ে হৃদরোগে মারা গেলেন ইউপি সদস্য প্রার্থী

গোয়াইনঘাট প্রতিনিধি::

২০২২-০১-২৮ ০৬:০৪:১৯ /

সিলেটের গোয়াইনঘাটে নির্বাচনের তিনদিন আগে জালাল উদ্দিন নামের এক ইউপি সদস্যের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান।

জালাল উদ্দিন উপজেলার কাকুনাখাই গ্রামের বাসিন্দা। গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি চেয়ারম্যান প্রার্থী মনজুর আহমদ জালাল উদ্দিনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গত বৃহস্পতিবার রাতে ইউপি সদস্য প্রার্থী জালাল উদ্দিন তার পাশের গ্রামে নির্বাচনী উঠান বৈঠকে যান। উঠান বৈঠক শেষে বাড়ি ফেরার সময় হঠাৎ

তিনি বুকে ব্যাথা অনুভব করেন। এ সময় স্থানীয়রা জালাল উদ্দিনকে দ্রুত জৈন্তাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সাবেক ও বর্তমান ইউপি সদস্য জালাল উদ্দিন উপজেলার ৫নং পূর্ব আলীরগাঁও ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও টানা তৃতীয় বারের মতো ইউপি সদস্য প্রার্থী ছিলেন।

আগামী ৩১ জানুয়ারি ষষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদের নির্বাচনে তিনি ফুটবল প্রতীক নিয়ে প্রতিদ্বন্ধীতা করার কথা ছিল। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ইউপি সদস্য ও আওয়ামী লীগ নেতা জালাল উদ্দিনের মৃত্যুতে গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফারুক আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম,

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া হেলাল গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

সিলেটসানডটকম-এমকেইউ

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২