বুধবার, ৮ মে ২০২৪ইংরেজী, ২৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

পাইলট উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন করলেন ড. মোমেন

সিলেট সান ডেস্ক::

২০২২-০১-০১ ০৮:০৫:৫৩ /

 


সিলেট সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে বঙ্গবন্ধু  ও মুক্তিযুদ্ধ কর্ণার উদ্বোধন করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন। তিনি শুক্রবার রাতে স্কুলের একটি কক্ষে কর্ণারটি উদ্বোধন করেন। এ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় ড. মোমেন বলেন, ১৯৫৭ সালে আমি পাইলট স্কুলের ছাত্র ছিলাম। 

অনেক কিছুই এখন বদলে গেছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত কয়েক বছরে আরও বদলে দিয়েছেন। স্কুলে স্থাপন করা কর্ণার বিষয়ে তিনি বলেন, এ থেকে শিক্ষার্থীরা মহান মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধু সম্পর্কে জানতে পারবে। তিনি সবাইকে দেশ প্রেমে উদ্ভুদ্ধ হয়ে কাজ করার আহবান জানান।


রাত ১০টার দিকে সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কবির খানের সভাপতিত্বে ও শিক্ষক ফৌজিয়া আক্তারের পরিচালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন, কর্ণার বাস্তবায়ন পরিষদের শিক্ষক শওকত হোসেন, বিপ্লব নন্দী, বাদল চন্দ্র বর্মন, হরিধন সূত্রধর, হালিমা খতুন, শিলা সাহা প্রমুখ। এর আগে মন্ত্রী স্কুলে প্রবেশ করলে বিভিন্ন মহলের পক্ষ থেকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।


প্রসঙ্গত, বঙ্গবন্ধু  ও মুক্তিযুদ্ধ কর্ণাররে মহান মুক্তিযুদ্ধের বিভিন্ন স্মৃতি, বঙ্গবন্ধু ও তার পরিবারের ছবি ও প্রেক্ষাপটসহ বিভিন্ন ছবি ও ঘটনা তুলে ধরা হয়েছে।


সিলেট সান/এসএ

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২