বুধবার, ৮ মে ২০২৪ইংরেজী, ২৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

গোয়াইনঘাটে সূচনার উন্নত অনুশীলন প্রদর্শনী সভা

গোয়াইনঘাট প্রতিনিধি::

২০২১-১২-২৮ ০৭:০১:৫৯ /

 

সিলেটের গোয়াইনঘাটে এফআইভিডিবি সূচনা প্রকল্পের উদ্যোগে কিশোরী উপকারভোগী, উপজেলা মহিলা বিষয়ক, সমাজ সেবা ও যুব উন্নয়ন দপ্তরের সাথে সূচনা কার্যক্রমের উন্নত অনুশীলন প্রদর্শনী সভা অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সূচনা কার্যক্রমের উন্নত অনুশীলন প্রদর্শনী সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তাহমিলুর রহমান।

 

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, প্রতিটি মানুষের দক্ষতা সমান নয়, যে বিষয়ে একজনের যে দক্ষতা রয়েছে আরেক জনের সেই দক্ষতা নাও থাকতে পারে। তিনি কিশোরীদের লেখাপড়ার উপর জোরদার করার মাধ্যমে নিজেদের সচেতনতা বৃদ্ধির এবং বড় করে স্বপ্ন দেখার জন্য আহ্বান জানান। নিজে সচেতন হলে বাল্য বিবাহের কুফল ও নারী নির্যাতন সম্পর্কে জানতে পারবেন এবং পরিবার, সমাজ তথা দেশে বাল্য বিবাহ, নারী নির্যাতন রোধে কিশোর-কিশোরীরা অবদান রাখতে পারবে। কিশোরীরা নিজেদের সচেতনত হওয়ার পাশাপাশি বন্ধুবান্ধব, পরিবার ও এলাকার সবাইকে সচেতনত করার জন্য আহ্বান জানিয়েছেন তিনি।

 

উন্নত অনুশীলন প্রদর্শনী সভায় ইউনিয়ন কো-অর্ডিনেটর তুহিন আলম'র পরিচালনায় ও উপজেলা সমন্বয়কারী নিহার সিংহ'র সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান আফিয়া বেগম, উপজেলা তথ্য সেবা কর্মকর্তা জান্নাতুল মাওয়া মীম, গোয়াইনঘাট প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল মালিক, প্রকল্পের (জিসিডিও) আসমা চৌধুরী, সূচনা প্রকল্পের নিউট্রিশন অফিসার সুজন কুমার, মনিটরিং ফুজায়েল আহমদ, ফিল্ড ফ্যাসিলিটেটর মোছাম্মত সুমা বেগম ও রুমা বেগম প্রমুখ।


বিকেল ৩টায় অনুষ্ঠানের দ্বিতীয় অধিবেশনে কুইজ প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গোয়াইনঘাট উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা তাসলিমা খাতুন, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা মো. আবু কাওছার প্রমুখ।

 

 

সিলেট সান/এসএ

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২