বুধবার, ৮ মে ২০২৪ইংরেজী, ২৫ বৈশাখ ১৪৩১ বাংলা ENG

শিরোনাম : উইমেন্স মেডিকেল কলেজের অধ্যক্ষ হলেন ডা শাহানা ফেরদৌস বিয়ানীবাজারে ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নিহত এসএসসির ফল প্রকাশ ১২ মে গ্যাস সংকটে বন্ধ শাহজালাল সার কারখানা, চালু নিয়ে অনিশ্চয়তা প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী শফিকুর রহমান চৌধুরীর সাথে বিসিএ'র মতবিনিময় সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু সদর উপজেলার চেয়ারম্যান প্রার্থী ডা. খলিলুর রহমানের গণসংযোগ সিলেটে আজ থেকে শুরু হচ্ছে কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না ব্রিটিশ-বাংলাদেশিদের বৈধ পথে রেমিটেন্স পাঠানোর আহবান জানালেন প্রবাসী কল্যাণ প্রতিমন্ত্রী

বাংলাদেশ বিশ্বের কাছে দারিদ্রমুক্ত দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে : পরিকল্পনামন্ত্রী

সিলেট সান ডেস্ক::

২০২১-১২-২৭ ০৬:০১:১৩ /

 

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান এমপি বলেছেন, বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে হলে প্রত্যেককে তার নিজ নিজ অবস্থান থেকে সততার সাথে নির্মোহভাবে দায়িত্ব পালন করতে হবে। বঙ্গবন্ধু হত্যাকাণ্ডের পর থেকে বিভিন্ন অপপ্রচার চালিয়ে দেশকে পিছিয়ে নেয়ার ষড়যন্ত্র হয়েছে। তিনি বলেন সেসব এখন অতীত। তবে মনে রাখতে হবে স্বাধীনতা অর্জন করা অনেক সময় সহজ হলেও তা রক্ষা করা খুবই কঠিন। তাই আমাদের সবাইকে সাবধান থাকতে হবে।


তিনি আরো বলেন অর্থনৈতিক সমৃদ্ধশীল দেশ গঠনে জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। বাংলাদেশের মানুষ আজ স্বাধীনতা সুফল ভোগ করছে। বিশ্বের কাছে দারিদ্রমুক্ত দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে।

তিনি সোমবার (২৭ ডিসেম্বর)  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদ বাংলাদেশ ব্যাংক সিলেট কর্তৃক আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

বঙ্গবন্ধু পরিষদ বাংলাদেশ ব্যাংক সিলেটের সভাপতি কবীর আহমদ শরীফ এর সভাপতিত্বে এবং যুগ্ম-পরিচালক সিতাংশু শেখর রায় ও উপ-পরিচালক হুমায়রা জাহান রুপুর যৌথ সঞ্চালনায় আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসের নির্বাহী পরিচালক মো. শফিকুল ইসলাম, সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরী, সিলেট মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন আহমদ।  

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বিজিত চৌধুরী, বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসের মহাব্যবস্থাপক একেএম এহসান, আব্দুল হাসিব, সিলেট জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক শামীম রশিদ চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কুরআন থেকে তেলওয়াত ও গীতা পাঠের পর সভায় শুভেচ্ছা বক্তব্যে আগত অতিথি সহ সকলকে শুভেচ্ছা জানান বঙ্গবন্ধু পরিষদ বাংলাদেশ ব্যাংক সিলেটের সাধারণ সম্পাদক সুব্রত তালুকদার।  বাংলাদেশ ব্যাংক সিলেট অফিসের পক্ষে স্বাগত বক্তব্য প্রদান করেন মহাব্যবস্থাপক রূপ রতন পাইন।

 

সিলেট সান/এসএ

এ জাতীয় আরো খবর

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সুরমা টাওয়ারের ১৩ তলা থেকে পড়ে সিসিক কর্মচারীর মৃত্যু

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

সিলেট-কোম্পানীগঞ্জ সড়কে ট্রাক ও সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ২

 ইসি আনিছুর রহমান: নির্বাচনে  কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

ইসি আনিছুর রহমান: নির্বাচনে কোনো পক্ষপাতমূলক আচরণ সহ্য করা হবে না

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

আব্দুস সামাদ আজাদের ১৯তম মৃত্যুবার্ষিকী আজ

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

উত্তরপূর্ব পত্রিকার কম্পিউটার ইনচার্জ অমিত দাস শিবুর রহস্যজনক মৃত্যু

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে  নিহত ২

কোম্পানীগঞ্জে বাস সিএনজি সংঘর্ষে নিহত ২